1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেশে গনতন্ত্র ও বাক স্বাধীনতা নাই-বিএনপি নেতা আজিজুল বারী হেলাল
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দেশে গনতন্ত্র ও বাক স্বাধীনতা নাই-বিএনপি নেতা আজিজুল বারী হেলাল

জোবায়ের ফরাজী :
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ৩৩৩ বার পড়েছে

জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, বাংলাদেশে আজ গনতন্ত্র নাই, বাক স্বাধীনতা হরন করা হয়েছে এবং সর্বোপরি মানবাধিকার কেড়ে নেয়া হয়েছে। এভাবে একটি দেশ চলতে পারে না। সোমবার (০৩ জানুয়ারি) দুপুরে বাগেরহাট শহরের মুনিগঞ্জে জেলা ছাত্র দলের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় এই নেতা আরও বলেন, আজ বাগেরহাটের বিএনপি অফিস চত্বরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশের প্রকাশ্য বাধায় পূর্ব-নির্ধারিত কর্মসুচি করতে না পেরে আমরা রাজপথে প্রতিবাদ সভা করছি। তাতেও পুলিশের বাধা। এখন আর বসে থাকলে হবে না।

রাজপথে আন্দোলন করে দাত ভাঙ্গা জবাব দিবে। রাজনৈতিক কর্মসূচিতে বাঁধা হলে, নেতাকর্মীদের পাল্টা আঘাত করার আহবান জানান তিনি। বাগেরহাট জেলা ছাত্রদলের সহ-সভাপতি শেখ সোহান বাবুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম, কেন্দ্রিয় বিএনপি নেতা অ্যাডভোকেট শেখ ওহিদুজ্জামান দিপু, জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ধসঢ়;ফর রহমান আলম, বিএনপি সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শেখ শাহেদ আলী রবি, ছাত্রদলের কেন্দ্রিয় নেতা মোঃ আব্দুল করিম সরকার, আব্দুল আলীম খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হাদীউজ্জামান হিরো, যুবদলের সাবেক সাধারন সম্পাদক মেহেবুবুল হক কিশোর, বাগেরহাট জেলা ছাত্র দলের সাধারন সম্পাদক আলী সাদ্দাম দ্বীপ প্রমুখ।

প্রতিবাদ সভায় রামপাল উপজেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান তুহিন, সাবেক মোংলা পৌর মেয়র জুলফিকার আলী,কচুয়া উপজেলা বিএনপি সভাপতি হাজরা আসাদুল ইসরাম পান্না, জেলা কৃষকদলের আহবায়ক সৈয়দ আসাবুদ্দৈালা জুয়েল, সৈয়দ ওবায়দুল ইসলাম জুয়েল, যুবদলের সহ সভাপতি নাজমুল হুদা, যুবনেতা মনিরুলজামান মান্না,জসিম সরদার,ওমর আলী মুন্না,বাপ্পি আহম্মেদ বাবু,মহিতুল ইসলাম,হাবিবুল্লা ওহেদ হাবিব,মো: মুন্নাসহ জেলা, উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।

ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সকালে বাগেরহাট জেলা বিএনপির কার্যালয়ে এক সমাবেশের আয়োজন করেছিল সংগঠনটি। কিন্তু পুলিশি বাঁধায় সমাবেশ করতে পারেনি তারা। যার ফলে দুপুরে মুনিগঞ্জ এলাকায় প্রতিবাদ সমাবেশের আয়োজন করে সংগঠনটি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD