1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সমবায়ের ভূমিকা অপরিসীম’-এমপি হাসেম খান
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সমবায়ের ভূমিকা অপরিসীম’-এমপি হাসেম খান

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩০ বার পড়েছে

এক জনে যে কাজ একা করা কঠিন ও দুর্বোধ হয়ে উঠে দশ জনে মিলে সে কাজ করলে অতি সহজেই তা করা সম্ভব। সমাজ দেশ তথা রাস্ট্রের বড় বড় গুরুত্বপূর্ণ কাজগুলো উর্ধ্বতন নীতি নিধার্রকদের সহযোগিতার পাশাপাশি সমবায় সমিতির মাধ্যমে করা সম্ভব হয়েছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সমবায়ের ভূমিকা অপরিসীম। এছাড়া, সমবায় সমিতিতে যারা যুক্ত থাকে তাদেরকে সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সাথে চলতে হয় বিধায় তাদেরকে সবাই সম্মান করে। সমবায়ে যুক্ত থাকার ফলে তাদেরকে সামাজিক ব্যক্তি তথা ভালো হিসেবে আখ্যায়িত করা হয়।

উপরোক্ত কথাগুলো বলেন কুমিল্লা-৫ আসনের এমপি এড. আবুল হাসেম খান। তিনি গতকাল ১৫ ফেব্রুয়ারি বুড়িচং উপজেলা পরিষদ হল রুমে বিআরডিবির আওয়াতাধীন বুড়িচং উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি লি: এর ৪২ তহম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ইউএনও মোছাম্মৎ সাবিনা ইয়াছমিন, উপসহকারি (ভূমি) মো. ছামিউল ইসলাম মোসা. লাভলী আক্তার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আবদুল আউয়াল, উপজেলা সমবায় কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খঁান।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবি কর্মকর্তা রাসেল সারোয়ার। উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি লি: এর সভাপতি মো. শরীফূল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আবদুস ছালাম খন্দকার, সমবায়ী ব্যক্তিত্ত্ব মো. তফাজ্জল হোসেন, সহ-সভাপতি সুপার সফিকুল ইসলাম ভুইয়া। এসময় মো. বাদল খা মেম্বার, মো. রবিউল আলম রবু মেম্বার, আবুল খায়ের সহ উপজেলা বিভিন্ন সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD