1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেশবন্ধু গ্রুপের পক্ষে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সকে অক্সিজেন কনসেনট্রেইটর উপহার
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দেশবন্ধু গ্রুপের পক্ষে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সকে অক্সিজেন কনসেনট্রেইটর উপহার

মনিরুজ্জামান মনির:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩১৯ বার পড়েছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সকে করোনা রোগিদের অক্সিজেন সমস্য লাগবের জন্য অক্সিজেন কনসেনট্রেইটর প্রদান করেছে দেশ বন্ধু গ্রুপ।
বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েমের নিকট দেশ বন্ধু গ্রুপের পক্ষে কনসেনট্রেইটরটি হস্তান্তর করেন ভূরুঙ্গামারী প্রেসক্লাব সহ-সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এমদাদুল হক মন্টু, মেডিকেল অফিসার ডাঃ ইকবাল হাসান রিপন ও ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। করোনাকালীন দুঃসময়ে জনগণের পাশে দাড়ানোর জন্য দেশ বন্ধু গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি গোলাম মোস্তফাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় উপজেলা প্রসাশন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ ।

দেশ বন্ধু গ্রুপ গত বছর উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ, থান পুলিশ ও সাংবাদিকদের মধ্যে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ করেছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD