1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেবীদ্বারে ডাক বিভাগের অফিসকক্ষে নৈশ প্রহরীর লাশ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দেবীদ্বারে ডাক বিভাগের অফিসকক্ষে নৈশ প্রহরীর লাশ

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২৩১ বার পড়েছে

কুমিল্লার দেবীদ্বারে ডাক বিভাগের নৈশ প্রহরীর মরদেহ ঘুমন্ত অবস্থায় অফিস কক্ষ থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১১টায় দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ মারুফ’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ডাক বিভাগের নৈশ প্রহরী মোসলেম মোল্লা(৫৮)’র মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

দেবীদ্বার ডাক বিভাগের নৈশপ্রহরী নিহত মোসলেম মোল্লা পৌর এলাকার বড়আলমপুর(দেবীদ্বার) গ্রামের মৃত: করম আলীর পুত্র, তিনি ৪পুত্র ও ১কণ্যা সন্তানের জনক। প্রায় ১০বছর ধরে উক্ত ডাক বিভাগে নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

নিহতের স্ত্রী মমতাজ বেগম জানান, তার স্বামী গত রাত ৯টায় খাবার শেষে নৈশ প্রহরীর দায়িত্ব পালনে পোষ্ট অফিসে আসেন। সকাল ১০টা পর্যন্ত নাস্তা খেতে বাড়িতে না আসায় অফিসে খোঁজ নিতে এসে দেখেন পোষ্ট অফিসের দক্ষিণ পাশের গেইট খোলা, অফিসের ভেতরে মেঝেতে উত্তর দিকে মাথা রেখে এবং পশ্চিমমূখী অবস্থায় মাথা গুঁজে ঘূমন্ত অবস্থায় মরে পড়ে আছেন।

নিহতের পুত্র ট্রাক্টর ও মাটি কাটার শ্রমিক মোঃ সোহাগ মোল্লা ও মোঃ ইউনুছ মোল্লা জানান, তার বাবাকে হত্যা করা হয়েছে। গতরাতে এক সাথে খাবার খেয়েছেন, আজ এসে দেখেন অফিসে মৃতাবস্থায় পড়ে আছেন। দুষ্কৃতিকারীরা তাকে অফিসের কিছু নিতে এসে হত্যা করে ফেলেগেছে। তা না হলে অফিসের দরজা খোলা ছিল কেন ?

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ মারুফ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি হৃদক্রীয়া যন্ত্র বন্ধ হয়ে মারা গেছেন। শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক তদন্তে অফিসের ভেতরেও তেমন কোন আলামত পাওয়া যায়নি। এ বিষয়ে আরো তদন্ত এবং লাশের ময়নাতন্তের রিপোর্ট আসার পরই বিস্তারিত বলা যাবে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD