1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেবীদ্বারে ট্রাক চাপায় র‌্যাংগস কর্মচারী মৃত্যু
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

দেবীদ্বারে ট্রাক চাপায় র‌্যাংগস কর্মচারী মৃত্যু

আল আমিন কিবরিয়া:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৫৮ বার পড়েছে

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা-সড়কের দেবীদ্বারে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক র‌্যাংগস কর্মকর্তার মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার দুপুর পৌনে একটায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা-সড়কের দেবীদ্বার পৌর এলাকার চাঁপানগর সড়কের মাথায় ওই দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা পৌনে একটায় কোম্পানীগঞ্জ এলাকা থেকে ‘শাপলা র্রিক’ ফিল্ডের ইট বহনকারী দেবীদ্বারমূখী একটি অজ্ঞাত ট্রাক কোম্পানীগঞ্জ গামী একটি মোটর সাইকেলকে চাঁপা দিলে, মোটর সাইকেলটি (ট্রাক নং- ফেনী-ল ১১-৫৭৩৪) সড়কের পাশে ছিটকে পড়ে এবং মোটর সাইকেল চালক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মাবুদ জানান, নিহতের সাথে থাকা ভিজিটিং কার্ড ও দুইটি মোবাইল সেট এবং কিছু টাকা পাওয়া গেছে। মোইল সেটের সূত্র ধরে তার স্ত্রী, চাচাতো ভাই এর সাথে কথা বলে জানা যায় তার নাম ফিরোজ মাহমুদ(৩৫) পিতা- মোঃ গিয়াস উদ্দিন। গ্রামের বাড়ি ফেনী জেলার দাগন ভুইয়া উপজেলার সেকান্দরপুর। ফিরোজ কুমিল্লা শহরের বাদুরতলা র‌্যাংগস গ্রæপের মোটর সাইকেলের ‘শো’রুমে কর্মরত ছিলেন। আজ সকালে কালেকশনে বের হয়ে কোম্পানীগঞ্জ ও মুরাদনগর যাওযার পথে দূর্ঘটনায় মারা যান।

প্রত্যক্ষদর্শি আমান উল্লাহ জানান, হঠাৎ একটি শব্দ পাই। এ সময় শাপলা ব্রিক ফিল্ডের ইট বহনকারী একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় ট্রাক থেকে বেশ কিছু ইট ছিটকে পড়ে, পুলিশ ওই ইট আলামত হিসেবে সংগ্রহ করে। দূর্ঘটনায় কবলিত লোকটি উদ্ধারের চেষ্টা করেও পারিনি কারন তার শরীরের কোন অংশই ধরার মতো ছিলনা, আমাকে কি যেন বলতে চেয়েও বলতে পারেনি, চোখের সামনেই তার মৃত্যুটা দেখলাম, খুব কষ্ট পেরাম।

সংবাদ পেয়ে র‌্যাংগস কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন এবং সেলিম নামে এক কর্মকর্তা নিহত ফিরোজ মাহমুদকে সনাক্ত করেন। হাইওয়ে ট্রফিক ইনস্পেক্টর মোঃ আলম ক্ষোভের সাথে জানান, দেবীদ্বার থানা গেইট থেকে চাপানগর দূর্ঘটনাস্থল পর্যন্ত এক কিলোমিটার সড়কের অবস্থা খুই শোচনীয়, খানাখন্দ, সড়কের প্রসস্ত কম এবং সড়কের দুই পাশেই মাটি নেই ফলে প্রায়ই হতাহতের ঘটনা ঘটছে। এ ছাড়াও থানা, একটি মহিলা কলেজ একটি সরকারী উচ্চ বিদ্যালয়, সাবরেজিষ্ট্রি অফিস, মসজিদ, প্রাইভেট হাসপাতাল, মার্কেটসহ বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে। অথচ এ এলাকায় একটি গতিরোধক নেই।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ীর ইনচার্জ মোঃ মাসুদ আলম জানান, নিহতের পরিচয় পাওয়া গেছে, বিকেল সাড়ে ৩টায় মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হবে, নিহতের স্বজনরা আসার পরই মামলার বিষয় চিন্তা করা হবে। ঘাটক ট্রাকটি খুঁজে বের করার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD