1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেবীদ্বারে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

দেবীদ্বারে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

আল আমিন কিবরিয়া :
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ২১২ বার পড়েছে

কুমিল্লার দেবীদ্বারে আওয়ামীলীগ নেতা মোকবল হোসেন মেম্বারকে হত্যার উদ্দেশ্যে দু’দফায় হামলার প্রতিবাদে মানব বন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন সমূহ। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার বরকামতা ইউনিয়নের কাঠেরপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহাম্মেদের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মামুনুর রশিদের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরকামতা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক হুমায়ূন কবির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম মেম্বার, কৃষকলীগ কুমিল্লা(উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক আবু হানিফ খান, সদস্য সুজিত পোদ্দার, ছাত্র নেতা সয়ন দাস, সুলতান আহম্মেদ, আহত মোকবলের ছোট ভাই ফরিদ মিয়া প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, গত ইউপি নির্বাচনে দেবীদ্বার-ব্রাক্ষণপাড়া সার্কেল এ,এসপি আমিরুল্লাহ পরোক্ষভাবে নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে কাজ করেছেন। আ’লীগ নেতা- কর্মীদের অফিস ভাংচুর, হামলাসহ নানা হয়রানী করলেও তিনি বিএনপি- জামাত সমর্থিত এবং বিদ্রোহী প্রার্থীদের সহযোগীতা করেছেন। বক্তারা আরো বলেন, বরকাতা ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন আর রশিদ ও মেম্বার প্রার্থী হাসেমের পক্ষে কাজ না করায় বরকামতা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক মেম্বার মোকবল হোসেনের উপর হামলা করেন সন্ত্রাসীরা। নির্বাচনে হারুন ও হাসেম’র পক্ষে কাজ না করায় গত ২৩ জানুয়ারী মুকবল মেম্বারের উপর হামলা ও বাড়ি ঘর ভাংচুর লুটপাট করে। ওই ঘটনায় ২৩ জানুয়ারী রাতেই দেবীদ্বার থানায় দায়ের করা হয়।

নির্বাচনের পর মামলা তুলে না নেয়ায় আবারো গত ২২ ফেব্রæয়ারী রাত ৮টায় হারুন অর রশিদ ও আবুল হাসেম মেম্বার’র নেতৃত্বে মোকবল মেম্বার’র উপর হামলা কুপিয়ে ও পিটিয়ে মাথা ফাটিয়ে, হাত-পা ভেঙ্গে মারাত্মক জখম ও আহত করে। সন্ত্রাসীরা তার বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট চালানো হয়। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আ’লীগ নেতার উপর ওই বর্বরোচিত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক বিচার ও দেবীদ্বারের শান্তি শৃংখলা বজায় রাখতে এএসপি আমিরুল্লাহর অপসারনের দাবী জানান নেতৃবৃন্দ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD