1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেবীদ্বারে আ’লীগে নেতা রোশন আলী মাষ্টারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দেবীদ্বারে আ’লীগে নেতা রোশন আলী মাষ্টারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আল আমিন কিবরিয়া:
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ২৮২ বার পড়েছে

আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার’র বিরুদ্ধে মিথ্যা প্রচারনার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন। শনিবার সকাল সাড়ে ১০টায় ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার নিউমার্কেট স্বাধীনতা চত্তরে’ ওই কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলার কয়েক হাজার দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা ওই মাববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন। প্রায় দুই ঘন্টাব্যাপী মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ চলাকালে ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে’ যানজট র্সষ্টির ফলে দু’পাশে শত শত যানবাহন আটকে পড়ে।

আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সাধারন সম্পাদক আলহাজ¦ রোশন আলী মাষ্টার’র সাথে বিএনপি সমর্থিত সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রুহুল আমিন’র ফোনালাপের একটি অডিও রেকর্ড প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে। ওই ভিডিও ক্লিপে দলের কর্মকান্ড এবং অবস্থান নিয়ে বিরূপ মন্তব্য করতে শোনা যায়।

মানববন্ধন চলাকালে কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও দেবীদ্বার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চেয়ারম্যানের সভাপতিত্বে মাববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের সদস্য লুৎফর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ও কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী মামুনুর রশিদ, গুনাইঘর (উঃ) আওয়ামীলীগের সভাপতি মোকবল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান মাসুদ, মোহনপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা শ্রমীকলীগের সভাপতি কাউসার হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মিজানুর রহমান, বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

বক্তারা কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টারের বিরুদ্ধে অপপ্রচারের তিব্র প্রতিবাদে শ্লোগানে শ্লোগানে পুরো উপজেলা সদর মুখরিত করে তুলে এবং এবং এ মিথ্যে অপপ্রচারের তীব্র নিন্দা জানান। কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার শনিবার বিকেল সাড়ে ৩টায় ঢাকা থেকে সেল ফোনে জানান, ৪০ মিনিট কথোপকথনের ভিডিও ক্লিপটি মাত্র দেড় মিনিটেরও কম সময়ে এডিট করে প্রচার করা হয়।

তিনি এব্যাপারে নিজের অবস্থান তুলে ধরতে যেয়ে আরো বলেন, বিতর্ক সৃষ্টি করতে মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রনোদীতভাবে এবং আমার দির্ঘ রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করে হেয়প্রতিপন্ন করতে একটি বিশেষ মহল মিথ্যা প্রচারনায় নেমেছে। খন্ডিত আকারে ফোনালাপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়েছে।

তিনি বলেন, কথোপকথনে দেবীদ্বারের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলি, কিন্তু প্রচারিত ভিডিও ক্লিপে ‘দেবীদ্বার’ শব্দটি বাদ দেয়া হয়। পুরো ফোনালপটি প্রকাশের জোর দাবী জানিয়ে বলেন, পুরো আলাপ শোনার পর সকল সত্য প্রকাশ পাবে এবং এব্যাপারে তিনি ডিজিটাল আইনে মামলা দায়ের করবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD