1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দুইমাসের অর্ন্তসত্তা পুত্রবধূকে শশুড়-শাশুড়ীর মারধরের অভিযোগ
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

দুইমাসের অর্ন্তসত্তা পুত্রবধূকে শশুড়-শাশুড়ীর মারধরের অভিযোগ

মোঃ আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৫৮ বার পড়েছে
এ ব্যাপারে তহমিনার শশুর মোঃ মস্তফা ঢালীর সাথে যোগাযোগের চেস্টা করেও তাকে পাওয়া যায়নি।

মাদারীপুরের ডাসারে দুইমাসের অর্ন্তসত্তা পুত্রবধূকে যৌতুকের জন্য শশুড়-শাশুড়ী মিলে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী পরিবার তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ঘটনাটি গতকাল ঘটে বলে জানাযায়। মামলার প্রস্তুতি চলছে বলে জানায় ভুক্তভোগী পরিবার। স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়।

ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের পশ্চিম বনগ্রামের মৃতঃ মোঃ সত্তার হাওলাদারের কন্যা তহমিনা আক্তারের সাথে পারিবারিক ভাবে প্রায় তিন বছর পূর্বে। ডাসারের ধামুসা গ্রামের মোঃ মস্তফা ঢালীর ছেলে মোঃ সোহেল ঢালীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতে যৌতুক দাবি করে প্রায় দুই লাখ টাকা হাতিয়ে নেয়। পুনঃ ছেলের সরকারি চাকুরী নেয়ার জন্য আরও পাঁচলাখ টাকা লাগবে বলে চাপ সৃষ্টি করে আসছে তার পরিবার।

পিতা হারা তহমিনা টাকা না দিতে পারায়,গতকাল শনিবার বিকালে শশুড় মোঃ মস্তফা ঢালী,শাশুড়ী মোসাঃ রাজিয়া বেগম ও ননদ মিনারা মিলে ঘরের মধ্য টেনেহিঁচড়ে নিয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মেরে আহত করে। পরে তহমিনা বেগম স্থানীয় এলাকাবাসির সহযোগিতায় তার বাড়িতে সংবাদ দিলে, তারা তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগী তহমিনা বেগম বলেন, আমাকে বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুক দাবি করে মারধর করে আসছে। আমার পরিবার দুইলাখ টাকাও দিয়েছে।পুনঃ পাঁচ লাখ টাকা দাবি করে আমাকে চাপ দিয়ে আসছে।গতকাল আবার আমার শশুর শাশুড়ী ও ননদ মিলে,সেই দাবিকৃত পাঁচ লাখ টাকার জন্য ঘরের মধ্যেনিয়ে মারধর করে। আমি দুইমাসের অর্ন্তসত্তা। আমি তাদের বিরুদ্ধে মামলা করবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD