1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দুঃশাসনের অবসান ঘটাতে হবে-এলজিআরডি মন্ত্রী
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দুঃশাসনের অবসান ঘটাতে হবে-এলজিআরডি মন্ত্রী

চন্দন সাহা:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪১০ বার পড়েছে
দুঃশাসনের অবসান ঘটাতে হবে-এলজিআরডি মন্ত্রী

যারা চেয়ারম্যান – মেম্বার নির্বাচিত হয়েছেন তারা এলাকায় আইনের শাসন কায়েম করবেন। সততার সহিত দায়িত্ব পালন করবেন। লোভ লালসার ঊর্ধ্বে থেকে এলাকার উন্নয়নের জন্য জীবন বাজি রেখে নিরলসভাবে কাজ করে যেতে হবে। সকল প্রকার দুঃশাসনের অবসান ঘটাতে হবে। মেম্বার-চেয়ারম্যান না হলে কারো জীবন ব্যর্থ হয়ে যাবে, এমনটি ভাবা ঠিক নয়।

জনপ্রতিনিধি না হয়েও মানসিকতা এবং দেশপ্রেম থাকলে দেশের উন্নয়নে অবদান রাখা যায় বলেও মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। (১১ ফেব্রুয়ারী) শুক্রবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকায় লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। দেশ যখন উন্নত হচ্ছে, তখন দেশকে নিয়ে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে।

তবে তাতে লাভ হবে না। যারা ষড়যন্ত্র করছে তারা এদেশে বসবাস করেও দেশের ভালো চায় না।ওরা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছে। প্রধানমন্ত্রী তো তাদের কাছে টাকা চায়নি! তারা টাকা না দিয়ে উল্টো দুর্নীতির অভিযোগ তুলেছে। কিন্তু এতে কোনো লাভ হয়নি। আমাদের টাকায় আমরা পদ্মা সেতু করে ফেলেছি। সারা দেশের ন্যায় কুমিল্লাতেও ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে। বেশ কিছু উন্নয়ন প্রকল্প নেওয়া হয়েছে। এগুলো বাস্তবায়িত হলে বৃহত্তর কুমিল্লার ব্যাপক পরিবর্তন আসবে।

কুমিল্লার উন্নয়নের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এডভোকেট ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবু তাহের, অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম,আলী আহমদ, ওমর ফারুক,ইমাম হোসেন, নজরুল ইসলাম, আবদুর রশিদ সওদাগর, কাউন্সিলর আব্দুল আজিজ, অ্যাডভোকেট মাসুদ, আবু ছায়েদ বাচ্চু, মোহাম্মদ উল্লাহ,মনসুর মুন্সি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা দলিলুর রহমান মানিক, মোশারফ হোসেন মজুমদার, মনির হোসেন, মাসুদ পারভেজ রনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিহাব খান, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি সালাহ উদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খান স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাবুল, ৪নং ওর্য়াড যুবলীগের সভাপতি আব্দুল কাদের শাহীন ও লাকসাম উপজেলা আওয়ামী লীগ ও পৌরসভা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের৷ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD