1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরের নবাবগঞ্জে স্বামীর লাথিতে স্ত্রীর গর্ভের ভ্রুন নষ্ট,স্বামী আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দিনাজপুরের নবাবগঞ্জে স্বামীর লাথিতে স্ত্রীর গর্ভের ভ্রুন নষ্ট,স্বামী আটক

মোঃ সাইফুল ইসলাম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৪৯ বার পড়েছে
দিনাজপুরের নবাবগঞ্জে স্বামীর লাথিতে স্ত্রীর গর্ভের ভ্রুন নষ্ট,স্বামী আটক
দিনাজপুরের নবাবগঞ্জে স্বামীর লাথিতে স্ত্রীর গর্ভের ভ্রুন নষ্ট,স্বামী আটক

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার নিভৃত পল্লীতে পেটে লাথি মেরে গৃহবধূর গর্ভের ভ্রুণ নষ্ট ও যৌতুকের দাবিতে মারপিটের অভিযোগে নবাবগঞ্জ থানায় মঙ্গলবার (১৯ অক্টোবর) মামলা হয়েছে।পুলিশ অভিযান চালিয়ে স্বামী সুজন বাবুকে গ্রেফতার করে মঙ্গলবার দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

মামলা সূত্রে জানা গেছে,দিনাজপুর জেলা শহরের বাহাদুর বাজারের মৃত: জিল্লুর রহিমের মেয়ে জাফরান আরার সাথে চলতি বছরের জানুয়ারী মাসে নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের লাউগাড়ী গ্রামের তাজ উদ্দিনের ছেলে সুজন বাবুর (৩২) বিয়ে হয়।

বিয়ের সময় জাফরান আরার বড় ভাই উপঢৌকন স্বরূপ নগদ ৫ লাখ টাকা ও ৩ লাখ টাকার আসবাবপত্র প্রদান করেন।বিয়ের পর স্বামীর বাড়ি এসে স্ত্রী জাফরান আরা জানতে পারেন,তার স্বামী সুজন বাবু ইতিপূর্বে আরো ২/৩টি বিয়ে করেছে।এরপরও সুজন বাবু তার পিতা তাজ উদ্দিন ও মাতা রিনা বেগমের প্ররোচনায় আরো ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে মাঝে মধ্যে অমানুষিক মারধর করে আসছিলেন।

মারধরের এক পর্যায়ে পেটে লাথি মেরে গর্ভবতী স্ত্রীর গর্ভের ভ্রুন নষ্ট করে ফেলেন।স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে জাফরান আরা নবাবগঞ্জ থানায় মামলা করেছেন।বাদী জাফরান আরা বলেন,আমাকে বিয়ের আগে সুজন আরো তিনটি বিয়ে করে এবং বিভিন্ন মেয়ের সাথে তার অনৈতিক সম্পর্ক রয়েছে।এসব গোপন রেখে সে আমাকে বিয়ে করে প্রতারণা করেছে।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) তাওহীদুল ইসলাম জানান,ঘটনার বিষয়ে এজাহার পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে।প্রধান আসামী সুজন বাবুকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।অন‍্যান‍্য আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD