1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরের চিরিরবন্দরে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দিনাজপুরের চিরিরবন্দরে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

এম এ হাসান :
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ৫৬৮ বার পড়েছে

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ঠাকুরহাট নামক এলাকার একটি ক্যানেল থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে চিরিরবন্দর থানা পুলিশ। শনিবার (১৫ জানুয়ারী) বিকালে উপজেলার ৩নং ফতেজংপুর ইউনিয়নের ঠাকুর হাঁট বাজার সংলগ্ন ডালিয়া ক্যানেল থেকে একজন অজ্ঞাত ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

চিরিরবন্দর থানা বিষয়টি নিশ্চিত করে জানায়, উপজেলার ৩ নং ফতেজংপুর ইউনিয়ন অন্তর্গত ঠাকুরের হাট বাজার সংলগ্ন ডালিয়া ক্যানেলে একজন অজ্ঞাত ব্যাক্তির লাশ থাকতে দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পাওয়া মাত্রই এস আই তাজুল ইসলাম ও সংগীয় ফোর্স ঘটনাস্থল পৌছায় ও ঐ ক্যানেল থেকে মৃত দেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, ঐ ব্যাক্তিকে কেউ হত্যা করে লাসটি ক্যানেলে ফেলে দিতে পারে। ময়নাতদন্তের পরে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে, মৃত ব্যাক্তিটির কোন ওয়ারিস না পাওয়ায়, তার পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

এজন্য, পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে যে, মৃত ব্যাক্তিটিকে যদি কেউ চিহ্নিত/ সনাক্ত করতে পারেন বা তাহার পরিচয় জানতে পারেন তাহলে, দিনাজপুরের চিরিরবন্দর থানায় অথবা, ডিউটি অফিসার- “০১৩২০১৩৬৪২২” এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD