1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরের ঘোড়াঘাটে অপহৃত কিশোরী ঢাকার আশুলিয়ায় উদ্ধার,আটক ২
বাংলাদেশ । শুক্রবার, ১০ মে ২০২৪ ।। ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

দিনাজপুরের ঘোড়াঘাটে অপহৃত কিশোরী ঢাকার আশুলিয়ায় উদ্ধার,আটক ২

এস এম আরিফুল ইসলাম জিমন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২৭০ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে পাচারের উদ্দেশ্যে নবম শ্রেণির এক অপহৃত কিশোরীকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় সংঘবদ্ধ মানব পাচারকারী দলের এক নারী সদস্যসহ দুইজনকে আটক করা হয়েছে।বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় ঢাকার আশুলিয়া থেকে তাদেরকে আটক করে ঘোড়াঘাট থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃতরা হলেন-রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেওয়ানপাড়া গ্রামের শাহিন ফকিরের মেয়ে রোখসানা আক্তার (২০) ও দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া দূর্গাপুর এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে আল-আমিন (২৬)।পুলিশ জানায়, পাচারকারী দলের সদস্য রোখসানা আক্তার ঘোড়াঘাটে বিরাহীমপুর এলাকায় মামার বাড়িতে যাওয়ার সুবাদে ওই কিশোরীর সাথে সম্পর্কে গড়ে তুলে ফুসলিয়ে পাচার করার জন্য ঢাকায় নিয়ে যায়।

পরে বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা ঘোড়াঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ কিশোরীকে উদ্ধার করে সংঘবদ্ধ মানব পাচারকারী দলের এক নারী সদস্যসহ দুইজনকে আটক করা হয়।হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজীব জানান,গত ১৬ আগস্ট কিশোরীর চাচা ঘোড়াঘাট থানায় এসে ভাতিজিকে পাচার করা হয়েছে এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করলে পুলিশের একটি টিম তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ২৪ ঘণ্টার মধ্যে ঢাকার আশুলিয়া নামক এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

এসময় পাচারকারী দলের দুইজনকে আটক করে তাদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মানবপাচার আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার (১৯ আগস্ট) তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।তিনি আরও জানান,আটক রোখসানা আক্তার সঙ্ঘবদ্ধ মানব পাচারকারী চক্রের সদস্য।তার বিরুদ্ধে এর আগেও একটি মামলা রয়েছে।

আমরা তাকে জিজ্ঞাসাবাদে অনেক কিছু তথ্য পেয়েছি,যা খতিয়ে দেখা হচ্ছে।যে কেউই এদের সাথে জড়িত থাকুক না কেন তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD