1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় রূপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,ভাঙচুর ও লুটপাট
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় রূপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,ভাঙচুর ও লুটপাট

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২৭২ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাবো ইউনিয়নের চারিতাল্লুক এলাকার শরিফুল ইসলাম নামে ইট ভাটার ব্যবসায়ীর মায়ের দোয়া ইন্জিনিয়ারিং এন্ড ওয়ার্কসপে সন্ত্রাসী ও চাঁদাবাজরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে । গতকাল মঙ্গলবার দুপুরে এ হামলার ঘটনা ঘটায় সন্ত্রাসীরা।শরিফুল ইসলাম জানায়, একই এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ কামরুল, সোহেল, শিমুল, একরামুল, জাহাঙ্গীর, সবুজ গত কয়েকদিন ধরে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। শরিফুল ইসলাম চাঁদা দিতে অস্বীকার করে। এরই জের ধরে সন্ত্রাসীরা শরিফুলকে বিভিন্ন সময় চাঁদার টাকার জন্য হুমকি দিতো।

মঙ্গলবার দুপুরে সবুজ, কামরুলেরনেতৃত্বে ৪০/৫০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে শরিফুলে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এসময় তার ক্যাশ বাক্স থেকে নগদ ৫ লাখ টাকা নগদ ও মেশিনারিজ সহ প্রায় ১২ লাখটাকার মালামাল লুটে নেয় বলে দাবী করেন তিনি। ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান,এ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD