1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাউদকান্দি মহাসড়কে পড়ে ছিল কর্তব্যরত এসআইয়ের রক্তাক্ত লাশ
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

দাউদকান্দি মহাসড়কে পড়ে ছিল কর্তব্যরত এসআইয়ের রক্তাক্ত লাশ

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৬১ বার পড়েছে

কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কর্তব্যরত এক পুলিশ সদস্যের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, দায়িত্বরত অবস্থায় কোনো গাড়ির চাপায় এসআই মো. জাহাঙ্গীর আলমের (৪৫) মৃত্যু হয়েছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। এসআই জাহাঙ্গীর দাউদকান্দি হাইওয়ে থানায় কর্মরত ছিলেন প্রায় ৭ বছর ধরে। তার বাড়ি শেরপুর জেলায়।

শুক্রবার রাত ১টার দিকে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় তার লাশ পাওয়া যায় বলে হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. রহমত উল্লাহ জানান। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জহুরুল হক বলেন, টোলপ্লাজায় যানজট সামলানো এবং নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসআই জাহাঙ্গীর আলম। রাত ১টার দিকে আমরা খবর পাই, টোলপ্লাজার অদূরে দাউদকান্দি ফায়ার সার্ভিস কার্যালয়ের কাছাকাছি মহাসড়কের চট্টগ্রামমুখী লেইনে তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, জাহাঙ্গীর আগেই মারা গেছেন। ওসি জহুরুল হক বলেন, মরদেহের সুরতহাল দেখে আমরা ধারণা করছি, রাস্তা পারাপারের সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। কোন গাড়ি তাকে চাপা দিয়েছে, তা বের করার চেষ্টা চলছে।

সহকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করে ওসি বলেন,খুবই হাস্যোজ্জ্বল, রসিক মানুষ ছিলেন। তার এভাবে চলে যাওয়াটা বেদনাদায়ক। আমরা বিষয়টি তার পরিবারকে জানিয়েছি। তারা শেরপুর থেকে রওনা দিয়েছেন শনিবার ময়নাতদন্তের পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে এসআই জাহাঙ্গীরের মরদেহ হস্তান্তর করা হবে বলে জানা ওসি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD