1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাউদকান্দির ইলিয়টগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দাউদকান্দির ইলিয়টগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু

আকিবুল ইসলাম হারেছ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮২ বার পড়েছে
দাউদকান্দির ইলিয়টগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু
দাউদকান্দির ইলিয়টগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু

কুমিল্লার দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের লক্ষীপুর খিলাইলপার গ্রামে রব হাজীর বাড়িতে এ ঘটনা ঘটে। ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন ।

নিহতরা হলো উপজেলার লক্ষীপুর গ্রামের হোসেন মিয়ার মেয়ে তানিশা (৫) ও একই গ্রামের প্রবাসী শরীফের মেয়ে নুসরাত (৪)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে পুকুরঘাটে খেলা করছিল তানিশা ও নুসরাত। খেলার একপর্যায়ে দুজনে পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘ সময় তাদের দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। স্থানীয় লোকজন পুকুরপাড়ে শিশু দুটিকে পানিতে ভাসতে দেখে তাৎক্ষণিক শিশু দুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ বলেন, ঘটনাস্থলের আশে পাশে কয়েকটি মৎস প্রজেক্ট ও পুকুর রয়েছে। তারা প্রায় সময় পুকুর পাড়ে খেলাধূলা করে । দুপুরে দুই শিশুর মৃত্যু খবর শুনেছি। তবে ব্যস্ত থাকার কারণে যেতে পারিনি । দুঃখ জনক ঘটনা । পারিবারিক কবর স্থানে তাদের দাফন করা হয়েছে।

দাউদকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, কিছুক্ষণ আগে সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। তবে পরিবার পক্ষ থেকে আমাদের জানানো হয়নি ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD