1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাউদকান্দিতে ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন জেলা প্রশাসক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

দাউদকান্দিতে ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন জেলা প্রশাসক

নেকবর হোসেন:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৩ বার পড়েছে

কুমিল্লার দাউদকান্দিতে গ্রাম্য সড়কে গুরুত্বপূর্ণ ব্রিজ নির্মাণ প্রকল্পের আওতায় দাউদকান্দি-গোমতি নদীর উপর ৫৭০ মিটার দীর্ঘ নির্মাণাধীন ব্রিজ আজ সোমবার পরিদর্শন করেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। ১৫২ টি পাইলের উপর নির্মিত এ ব্রিজের প্রকল্প ব্যয় ৬৬ কোটি ৮৭ লাখ ৩১ হাজার টাকা। এটি নির্মিত হলে এলাকার বাসিন্দাসহ দূর দূরান্তের মানুষের চলাচল অনেকটা সহজ হবে।

পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে “জমি আছে ঘর নাই” প্রকল্পের আওতায় দাউদকান্দির দোনারচরে তৃতীয় পর্যায়ের ৬০ টি ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন। উপজেলা পিআইসি কমিটি, জেলা প্রশাসক এবং জনপ্রতিনিধিসহ পুরো টিম এই নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা এবং উপজেলা ভাইসচেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন প্রমূখ। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান উপজেলা প্রকৌশলী এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে কাজের ব্যাপারে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

পরে তিনি দক্ষ জনশক্তি তৈরি ও কর্মসংস্থানের লক্ষ্যে মোবাইল সার্ভিসিং ও ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন করেন। সবশেষে তিনি কদমতলীতে নির্মাণাধীন ব্রিজ এবং দাউদকান্দি ইউনিয়ন ভূমি অফিসও পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD