1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাউদকান্দিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিভাগীয় কমিশনার
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দাউদকান্দিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিভাগীয় কমিশনার

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৩০ বার পড়েছে

কুমিল্লার দাউদকান্দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্প-২ এর নির্মিত ঘর পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ কামরুল হাসান(এনডিসি)।পরিদর্শন শেষে ঘর নির্মাণ ও আশ্রয়নে সকল সুযোগ সুবিধা থাকায় সন্তোষ প্রকাশ করেন বিভাগীয় কমিশনার।

শনিবার(২৪ জুলাই) বেলা ১১টায় উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ভিকতলা গ্রামে নির্মিত ঘর পরিদর্শনকালে ঘরগুলোতে বসবাসরত মানুষদের সুবিধা অসুবিধা নিয়ে কথা বলেন তিনি।

বিভাগীয় কমিশনার মোহাম্মদ কামরুল হাসান গণমাধ্যম কর্মীদের বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশে কেউ গৃহহীন থাকবে না। সে লক্ষেই আশ্রয়হীনদের সরকারী খাস জায়গাতে সেমিপাকা ঘর তৈরী করে দেয়া হচ্ছে।একসাথে এতো লোককে জায়গাসহ ঘর তৈরী করে দেয়ার নজির বিশ্বের কোথাও আছে কিনা আমার জানা নাই।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া এই পদক্ষেপটি ইতিহাসের পাতায় মাইলফলক হয়ে থাকবে। আর ঘরগুলো সঠিক এবং সুন্দরভাবে নির্মাণ করা হয়েছে কিনা সেজন্যই আমরা পরিদর্শনে এসেছি।তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, এখানকার ঘরগুলো বাজারের কাছে হওয়ায় সুবিধাভোগিরা বাজারে যে কোন কাজ করে আয় রোজগার করতে পারবে।পরে সুবিধাভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরন এবং গাছের চারা রোপন করেন বিভাগীয় কমিশনার মোহাম্মদ কামরুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শাহাদাৎ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ শাখাওয়াত হোসেন রুবেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, সহকারী কমিশনার(ভূমি) সুকান্ত সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ জুয়েল রানা, ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD