1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পিকআপের ধাক্কা, চালক নিহত!
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পিকআপের ধাক্কা, চালক নিহত!

আরিফুল ইসলাম জিমন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১১৭ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায়, ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হয়েছে। নিহতের নাম আনোয়ার হোসেন। তিনি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চক মহাদেবপুর এলাকার মুক্তার আলীর ছেলে।
দূর্ঘটনাটি বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক, উপজেলার বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকার একটি ছ’মিলের সামনে ঘটেছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাস্তার পাশে দিনাজপুর অভিমুখে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় পিছন থেকে দ্রতগামী একটি পিকআপ দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ এর সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে পিকআপ চালক কেবিনে ভিতরে আটকা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস কর্মী ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কেবিনের ভিতরে আটকে পড়া চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, পিকআপ চালকটি ঘটনাস্থলেই চালক মারা গেছেন। ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় সেটি সনাক্ত করা সম্ভব হয়নি। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD