1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তাড়াশে পারিবারিক দ্বন্দ নিয়ে গৃহবধুকে পিটিয়ে আহত
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তাড়াশে পারিবারিক দ্বন্দ নিয়ে গৃহবধুকে পিটিয়ে আহত

মহসীন আলী:
  • প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৩৯৯ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক দ্বন্দ নিয়ে ইসমোতারা খাতুন নামের এক গৃহবধুকে পিটিয়ে আহত করেছে তারই দেবর ও তার লোকজন।
শনিবার (২০ নভেম্বর) দুপুরের উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের সোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহত গৃহবধুর স্বামী আলম হোসেন জানান, তার ভাই শাকিন হোসেন, ভাইয়ের স্ত্রী মন্জুয়ারা খাতুন, শ্যালক চান আলী ও তার দুই ছেলে মনির ও রানা আহমেদ পাবিারিক দ্বন্দ নিয়ে আমার স্ত্রীকে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে তারা আমার ঘরে থাকা গহনা, নগদ টাকাসহ আসবাবপত্র লুট করে নেয়। পরে প্রতিবেশিরা এগিয়ে এলে তারা পালিয়ে য্য়া। এ সময় গুরুত্বর আহতবস্থায় আমার স্ত্রী ইসমোতারা কে উদ্ধার করে প্রথমে তাড়াশ ৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। কিন্ত অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে স্থানান্তর করেন।

তাড়াশ ৫০শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. মাজেদুর রহমান নিশ্চিত করে জানান, আহত রোগী ইসমোতারা খাতুনে হাত ভেঙ্গে গিয়েছে ও তার শরীরের শাবলের আঘাত থাকার কারনে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD