1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তাবলীগ জামাতের ১৪ জন মুসল্লিদের চেতনানাশক ঔষধ খাইয়ে সর্বস্ব লুট
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তাবলীগ জামাতের ১৪ জন মুসল্লিদের চেতনানাশক ঔষধ খাইয়ে সর্বস্ব লুট

আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩০৬ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে তাবলীগ জামাতের ১৪জন মুসল্লিদের অচেতননাশক ঔষধ খাইয়ে অচেতন করে সর্বস্ব লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। অচেতন অবস্থায় ওই মুসল্লিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে কালকিনি পৌর এলাকার বড়ব্রীজের পাসের একটি মসজিদে এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও স্থানীয়সুত্রেজানাযায়,প্রিয়োনবীজি হযরত মুহাম্মদ(সঃ)কে অনুসরন করেই ধর্মপ্রচার করে আসছেন ইসলাম ধর্মের মুসলিমরা। তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন জেলা থেকে দলবদ্ধ হয়ে তাবলীগ জামাত করেন মুসল্লিরা। মাদারীপুরের কালকিনিতে ৪০ দিনের চিল্লায় আসেন সিলেট জেলার মৌলবীবাজারের তাবলীগ জামাতের ১৪ জন সদস্য।

রাতে তাদের ইবাদত শেষ করে নিজেদের তৈরি খাবার খেয়ে বিছানায় ঘুমাতে গেলে অসুস্থ্য হয়ে পরেন,মুতাহের আলী, আব্দুর রহিম, হামিদুর রহমান, আছির আলী, তাহের আলী, আব্দুল অয়াহিদ ও মহিউদ্দিনসহ ১৪জন। কে বা কাহারা তাদের তৈরিকৃত খাবারে চেতনানাশক ঔষধ মিশিয়ে অচেতন করে দূর্বৃিত্তরা।

পরে মুসল্লিদের সাথে থাকা নগদ অর্থ,মোবাইল ফোন সহ মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD