1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তরুণ সাংবাদিক হাবীবের মৃত্যুতে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় শোকের ছায়া
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

তরুণ সাংবাদিক হাবীবের মৃত্যুতে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় শোকের ছায়া

আতাউর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২৯৬ বার পড়েছে

রাজধানীর হাতিরঝিলে গত মঙ্গলবার মধ্যরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সন্তান তরুণ সাংবাদিক হাবীবুর রহমান হাবীবের জানাযা গতকাল বুধবার রাতে সম্পন্ন হওয়ার কথা রয়েছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত তরুণ সাংবাদিক হাবীবের ঢাকায় কয়েকটি জানাযা শেষে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মানরা গ্রামে চতুর্থ জানাযা শেষে তাঁর পারিবারিক কবরস্থানে সমাহিত করার কথা রয়েছে। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেন। তার মৃত্যতে শোক প্রকাশ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন ও ব্রাহ্মণপাড়ায় কর্মরত সকল সাংবাদিকসহ এলাকার সাধারণ মানুষ। তার মৃত্যুর খবর শুনে এলাকায় শুকের ছায়া নেমে আসে।

পরিবার সূত্রে জানা গেছে, তরুণ সাংবাদিক হাবীবুর রহমান হাবীব গত মঙ্গলবার মধ্যরাতে প্রতিদিনের মত পত্রিকা অফিসের কাজ শেষে বাসায় ফিরছিলেন। রাজধানীর হাতিরঝিল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা খেলে তিনি সড়কে আছড়ে পড়েন৷ পরে মাজদার রহমান নামে এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়৷ রাত চারটার দিকে চিকিৎসকরা হাবীবকে মৃত ঘোষণা করেন। নিহত হাবীব সময়ের আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক ছিলেন৷ ঢাকা রিপোটার্স ইউনিটি এর সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ও গণযোগাযোগ বিভাগের ছাত্র ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপসম্পাদক ছিলেন। হাবীবুর রহমান হাবীব কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশিদল ইউনিয়নের মানরা গ্রামের মোঃ পেরা মিয়ার ছেলে। ২ ভাই ৩ বোনের মধ্যে হাবিবুর রহমান ছিলেন মা-বাবার বড় সন্তান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD