1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তরুণ সাংবাদিক হাবীবের মৃত্যু নিয়ে রহস্য, পরিবারের দাবী হত্যা
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তরুণ সাংবাদিক হাবীবের মৃত্যু নিয়ে রহস্য, পরিবারের দাবী হত্যা

আতাউর রহমান
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ২৭১ বার পড়েছে
তরুণ সাংবাদিক হাবীবের মৃত্যু নিয়ে রহস্য, পরিবারের দাবী হত্যা
সাংবাদিক হাবীবের মৃত্যু

রাজধানীর হাতিরঝিলের বেগুনবাড়ি এলাকায় গত ১৮ জানুয়ারি মঙ্গলবার মধ্যরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সন্তান তরুণ সাংবাদিক ” দৈনিক সময়ের আলো”র সিনিয়র রিপোর্টার হাবীবুর রহমান হাবীবের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পরিবারের লোকজন বলছেন এটা দুর্ঘটনা নয় বরং পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহত তরুণ সাংবাদিক হাবীবুর রহমান কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মনরা গ্রামের মোহাম্মদ পেরা মিয়ার বড় ছেলে।

এদিকে পুলিশ সুরতহাল রিপোর্টে উল্লেখ করেছেন, নিহত হাবীবের মুখ থেতলানো, চোয়াল বিচ্ছিন্ন ও গাল এক ইঞ্চি কেটে ঝুলে গেছে। এটাকে প্রাথমিকভাবে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ঘটনাস্থলে পড়ে থাকা সাংবাদিক হাবীবুর রহমানের ব্যবহৃত মোটরসাইকেলটি প্রায় অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

অপরদিকে দুর্ঘটনাকবলিত এলাকার সিসিটিভি ফুটেজও পাওয়া যায়নি। যার কারণে এটা সড়ক দুর্ঘটনা নাকি হত্যার শিকার হয়েছেন সম্ভাবনাময় তরুণ সাংবাদিক হাবীবুর রহমান তা নিয়ে সৃষ্টি হয়েছে রহস্য। অবশ্য পুলিশ বলছে, সেই এলাকার ক্যামেরাগুলো নষ্ট ছিল। ফলে ওই সময় কি ঘটেছিল তা এখনও জানা যায়নি।

এ ব্যপারে নিহত সাংবাদিক হাবীবুর রহমানের ছোট ভাই নেয়ামত উল্লাহ সাংবাদিকদের বলেন, “আমার ভাই হাবীবকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, যদি বাইক দূর্ঘটনায় সে মারা যেতো তবে তাঁর শরীরের অন্যান্য জায়গায়ও আঘাতের চিহ্ন পাওয়া যেতো। আমার ভাইয়ের শুধু মুখ থেতলে গেছে, কিন্তু এতো বড় দুর্ঘটনায় আমার ভাইয়ের ব্যবহৃত মোটরসাইকেলটির কোন ধরনের ক্ষতি হয়নি এবং হাতিরঝিলে সব সিসিটিভি ঠিক আছে অথচ হাবীব ভাইয়ের দূর্ঘটনার জায়গার তিনটি সিসিটিভি ক্যামেরা বিকল ছিল। এতেই সন্দেহের সৃষ্টি হয় এটা দুর্ঘটনা নয় বরং পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা এই পরিকল্পিত হত্যার তদন্ত ও বিচার দাবী করছি। “

উল্লেখ্য, ” দৈনিক সময়ের আলো”র সিনিয়র রিপোর্টার হাবীবুর রহমান হাবীব (৩৪) রাজধানীর হাতিরঝিলের বেগুনবাড়ি এলাকায় গত ১৮ জানুয়ারি মঙ্গলবার মধ্যরাতে ফুটপাতের পাশে রক্তাক্ত আহত অবস্থায় পড়েছিলেন। পাশে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও পড়েছিল। আহত অবস্থায় সাংবাদিক হাবীবকে ঘটনাস্থল থেকে একজন পথচারী উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে একইদিন সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD