1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি ২দিনের সফরে চাদঁপুরে
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি ২দিনের সফরে চাদঁপুরে

মোঃ জুয়েল রানা :
  • প্রকাশিত: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৬১২ বার পড়েছে

কচুয়ার উন্নয়নের রুপকার ও সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী জননেতা ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি ১লা ডিসেম্বর বুধবার কচুয়ায় আসছেন।

১লা ডিসেম্বর বুধবার সকাল ৮ টায় তিনি ঢাকা থেকে কচুয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে সকাল ১০ টায় উপজেলার খিড্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন এবং ১১ টায় দারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।১২ টায় প্রধান অতিথি হিসেবে উজানী -বরুচর,ভায়া-নাহারা সড়ক উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।দুপুর ১:০০ টায় তিনি আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গরীব ও অসহায় মানুষের মাঝে ভ্যানগাড়ি বিতরণ করবেন এবং বিকেল ৩:০০ টায় প্রধান অতিথি হিসেবে রহিমানগর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজর ৪তলা বিশিষ্ট নতুন ভবনের শুভ উদ্বোধন করবেন।

০২ ডিসেম্বর বৃহস্প্রতিবার সকাল ১০:০০ টায় তিনি উপজেলার নলুয়া চন্দ্রবান বিবি জামে মসজিদের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করবেন। ১১:০০ টায় নলুয়া – পালগিড়ি রাস্তার উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করবেন। দুপুর ১২:০০ টায় দৌলতপুর দাখিল মাদ্রাসার নতুন ভবন উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন এবং

বিকেল তিনটায় প্রধান অতিথি হিসেবে নলুয়া নূরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যুালয়ের নতুন ভবন উদ্ভোধন করবেন। ২৯ নভেম্বর সোমবার সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী জননেতা ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী মোঃ রাজিব আহমেদ রাজু সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD