1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঠাকুরগাঁওয়ে দুই শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার দিলেন ইউএনও
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঠাকুরগাঁওয়ে দুই শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার দিলেন ইউএনও

হুমায়ুন কবির :
  • প্রকাশিত: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৪ বার পড়েছে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মর্জিনা বেগম (৭০) ও নয়ন হোসেন নামে দুই শারীরিক প্রতিবন্ধীকে দুটি হুইলচেয়ার দিলেন রাণীশংকৈল ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ। মর্জিনা উপজেলার পৌরশহরের ভান্ডারা এলাকার মৃত সুজারউদ্দিনের স্ত্রী ও নয়ন বনগাঁও শিয়ালডাঙ্গী গ্রামের লিটন আলীর ছেলে।

গত শুক্রবার ১০ ডিসেম্বর সন্ধায় ইউএনও’র প্রতিনিধি হিসাবে সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা নিজে ওই প্রতিবন্ধী দুজনকে দুটি হুইলচেয়ার তাদের বাড়িতে দিয়ে আসেন। এ সময় সহকারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

জানা গেছে চলাফেরায় একেবারে অক্ষম শারীরিক প্রতিবন্ধী মর্জিনা ও নয়ন দীর্ঘদিন ধরে অসুস্থ। পরিবারের পক্ষ থেকে চেয়ার কেনার সামর্থ্য তাদের ছিলোনা। গত ১০ ডিসেম্বর ইউএনও স্টিভ কবির ওই এলাকার জৈনেক ব্যক্তির মারফর তাদের হুইলচেয়ার কেনার অসামর্থ্যের কথা জানতে পারে। এরপর তিনি পরের দিনই দুটি হুইলচেয়ার কিনে নিয়ে আসেন।এবং শুক্রবার এসিল্যান্ড মারফত চেয়ার দুটি তাদের বাড়িতে পৌঁছে দেন। হুইলচেয়ার পেয়ে শারীরিক প্রতিবন্ধী মর্জিনা ও নয়ন এবং তাদের পরিবারের সদস্যরা ইউএনও’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশসহ তার জন্য দোয়া করেন।

এ ব্যাপারে সহকারি কমিশনার ভূমি ইন্দ্রজিৎ সাহা বলেন, আমি ইউএনও স্যারের পক্ষ থেকে চেয়ার দুটি দিতে আসি। এবং এরকম একটি মহৎ কাজে এসে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD