1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ভুল অপারেশনের অভিযোগ
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ভুল অপারেশনের অভিযোগ

হুমায়ুন কবির :
  • প্রকাশিত: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৩১৯ বার পড়েছে
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ভুল অপারেশনের অভিযোগ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বলিদ্বারা গ্রামের মৃত পল্লী চিকিৎসক আব্দুর রশিদের ছেলে পল্লী চিকিৎসক মোঃ বাবুলের বিরুদ্ধে এক হারনিয়া রোগীকে ভুল অপারেশন করার অভিযোগ পাওয়া গেছে।এরই প্রেক্ষিতে একই উপজেলার মৃত মাহাল মোহাম্মদের ছেলে ফরমান আলী গত ২১ অক্টোবর বৃহস্পতিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান ও প্রেসক্লাবে(পুরাতন) এ লিখিত অভিযোগ করেন।

অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা গেছে,পল্লী চিকিৎসক মোঃ বাবুল দীর্ঘদিন ধরে বলিদ্বারা বাজারে তার ঔষধের দোকানে ঔষধ বিক্রিসহ বিভিন্ন রোগের চিকিৎসা ও ছোট খাটো অপারেশন করে আসছিলেন।গত ১৬/১০/২০২১ খ্রি.বিকেলে জওগাঁও গ্রামের ফরমান আলী(৬০) তার ভাই হারনিয়া রোগী নূর মোহাম্মদকে(৫২)নিয়ে ঔষধ নিতে বাবুলের দোকানে যান।

বাবুল রোগী দেখে তার কাছে অল্প খরচে হারনিয়া রোগীর চিকিৎসা হবে মর্মে ফরমান আলীকে জানান।পরে তিনি তার চেম্বারে ওই রোগীর অপারেশন করেন।কিন্তু অপারেশনের পরে রোগীর রক্তপাতসহ অবস্থার অবনতি হলে বাবুল এ্যাম্বুলেন্সে করে রোগীর লোকজনসহ রোগীকে নিয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

বর্তমানে রোগী সেখানে চিকিৎসাধীন আছেন।রোগীর বেহাল ও আশংকাজনক অবস্থার জন্য গত ২১/১০/২১ খ্রি. ফরমান আলী তার ভাইয়ের ভুল অপারেশনের অভিযোগ এনে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেন।ইউপি চেয়ারম্যান জমিরুল ইসলাম এ অভিযোগ পাওয়ার কথা জানিয়েছেন।

সরেজমিনে গিয়ে এ ঘটনার বিস্তারিত তথ্য পাওয়া গেছে।বলিদ্বারা বাজারের বণিক সমিতির সভাপতি আজিজুল হক ও স্থানীয় আওয়ামীলীগ নেতা আল আমিন ও কাবুলসহ আরো অনেকে ওই অপারেশন বাবুল ডাক্তারের চেম্বারে হয়েছে বলে জানান।এ বিষয়ে  বাবুল ডাক্তারের  কাছে জানতে চাওয়া হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন,আসলে ওই রোগীর হারনিয়ার অবস্থা আগে থেকেই খুব খারাপ ছিল।আমার এখানে তার অপারেশন করা হয়নি।রোগীকে আমি সুচিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেলে নিয়ে গিয়ে ভর্তি করিয়েছি।

এ ঘটনায় বাবুলের বিরুদ্ধে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD