1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টানা চার ম্যাচে হেরে বছর শেষ করল স্পেনের চ্যাম্পিয়নরা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টানা চার ম্যাচে হেরে বছর শেষ করল স্পেনের চ্যাম্পিয়নরা

আবির খান আশিক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৫২৫ বার পড়েছে

টানা চার ম্যাচে হেরে বছর শেষ করল লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন অ্যাতলেতিকো মাদ্রিদ। বুধবার দিবাগত রাতে গ্রানাডার মাঠে হেরেছে ২-১ গোলে। এ নিয়ে লা লিগায় তাদের টানা চতুর্থ হার। এর আগে ২০১১ সালে সর্বশেষ তারা টানা চার ম্যাচে হেরেছিল। এরপর আর্জেন্টাইন কোচ দিয়েগো সিমিওনে দায়িত্ব নেওয়ার পর কখনো টানা চার ম্যাচে হারেনি অ্যাতলেতিকো। ১০ বছর পর এমন হারে লজ্জার মুখে পড়ায় চাপ বেড়েছে সিমিওনের ওপরও।

টানা হার, এতে পয়েন্ট টেবিলেও অবনতি হয়েছে তাদের। ১৮ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে তারা। সমান ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে গ্রানাডা আছে দ্বাদশ স্থানে। গ্রানাডার বিপক্ষে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে গিয়েছিল অ্যাতলেতিকো। এ সময় জোয়াও ফেলিক্স বক্সের কোণা থেকে নিচু শটে বল জালে জড়ান। তবে লিডটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি অ্যাতলেতিকো। ১৫তম মিনিটে গোল করে সমতা ফেরান গ্রানাডার ডারউইন ম্যাচিস। বিরতির পর ৬১তম মিনিটে গ্রানাডার হোর্হে মোলিনা গোল করে এগিয়ে নেন গ্রানাডাকে। শেষ পর্যন্ত এই গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD