1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টানা চতুর্থবার চেয়ারম্যান হলেন খলিলুর রহমান মজুমদার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টানা চতুর্থবার চেয়ারম্যান হলেন খলিলুর রহমান মজুমদার

নূরুল আলম আবিরঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৩০৩ বার পড়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চতুর্থবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদার। টানা চার বার চেয়ারম্যান নির্বাচিত হওয়ার রেকর্ড গড়েছেন তিনি। সারাদেশের জন্যই এটি একটি বিরল ঘটনা। একবার চেয়ারম্যান হওয়াই যেখানে কারো কারো জন্য চরম দুঃসাধ্য ব্যাপার, সেখানে একটানা চার বার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে আবারো চেয়ারম্যান হলেন আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদার। বিভিন্ন সূত্রে নিশ্চিত হওয়া গেছে যে, তিনি শুভপুরে স্থানীয় সাংসদ সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব এমপি’র সহায়তায় ব্যাপক উন্নয়ন করেছেন। পুল-কালভার্ট নির্মাণ, রাস্তাঘাট পাকাকরণ, স্কুল-কলেজ-মাদ্রাসায় এবং ধর্মীয় ও সামাজিক অবকাঠামো নির্মাণে বৈপ্লবিক উন্নয়ন করেন নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদার।

তিনি জেলা পর্যায়ে মানসম্মত ও টেকসই উন্নয়ন কাজের পুরস্কারস্বরূপ স্বর্ণ পদক পেয়েছেন। এলাকায় মানসম্মত ও টেকসই কাজ করায় আলহাজ্ব খলিলুর রহমান মজুমদারের রয়েছে ব্যাপক সুনাম। এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের শুভপুর ইউনিয়ন শাখার সভাপতি হিসেবে সর্বদা বাংলাদেশ আওয়ামী লীগ, স্থানীয় সাংসদ মোঃ মুজিবুল হক মুজিব এমপি এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি অনুগত থাকায় বারবার দলীয় মনোনয়ন পাচ্ছেন বলে জানা গেছে। ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদার প্রমাণ করে দিয়েছেন তিনিই ৫নং শুভপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সকল প্রার্থীর চেয়ে সেরা ও সুযোগ্য প্রার্থী। এজন্যই শুভপুরবাসী আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদারকে চতুর্থবারের মত চেয়ারম্যান নির্বাচিত করলেন। এলাকাবাসী আশা করে, আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদার এইবারও ব্যাপক উন্নয়ন করে এলাকার মানুষের সেবা করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD