1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইল-৭ উপনির্বাচনে ৭প্রার্থীর মনোয়নপত্র জমা
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইল-৭ উপনির্বাচনে ৭প্রার্থীর মনোয়নপত্র জমা

আতিফ রাসেল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৪৫ বার পড়েছে

টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭প্রার্থী। তারা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান আহমেদ শুভ, জাতীয় পার্টির মো. জহিরুল ইসলাম জহির, বাংলাদেশের ওয়ার্কাস পার্টির মো. গোলাম নওজব পাওয়ার চৌধুরী, বাংলাদেশ কংগ্রেস পার্টির শ্রী মতি রুপা রায় চৌধুরী, বৈরাবরি পার্টির পীর সৈয়দ আলমগীর এবং স্বতন্ত্র প্রার্থী দুই জন মো. নুরুল ইসলাম নুরু এবং মো. আরজু মিয়া।

টাঙ্গাইল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এ এইচ এম মো. কামরুজ্জামান জানায়, আগামী ১৬ জানুয়ারি টাঙ্গাইল-৭ মির্জাপুর সংসদীয় শূন্য আসনের উপনির্বাচন। (১৫ ডিসেম্বর) বুধবার ছিল মনোয়নপত্র দাখিলের শেষ দিন। মোট ৭ জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন। নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে গ্রহণের লক্ষে নির্বাচন কমিশনের সকল প্রকার প্রস্তুতি রয়েছে।

উল্লেখ্য, টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন গত ১৬ নভেম্বর শারীরিক অসুস্থ্য হয়ে মারা যান। তিনি মারা যাওয়ার পর আসনটি শূন্য হয়ে যায়। ২৫ নভেম্বর নির্বাচন কমিশন আসনটির নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী ১৫ ডিসেম্বর মনোয়নপত্র দাখিলের শেষ দিন, ২০ ডিসেম্বর যাচাই বাছাই, ২৭ ডিসেম্বর প্রত্যাহার, ২৯ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৬ জানুয়ারি ভোট গ্রহণ। এখানে প্রথম বারের মত ভোট গ্রহণ হবে ইভিএম পদ্ধতিতে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD