1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইল মির্জাপুরে ১১ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইল মির্জাপুরে ১১ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আতিফ রাসেল:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৩০১ বার পড়েছে

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আজগানা ইউনিয়নের হাটুভাঙ্গা ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ফুলবাড়িয়া ফকিরপাড়া গ্রামের মৃত ফুল মিয়া শাহ’র ছেলে মো. সোহেল শাহ (২১)।

পুলিশ জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। গাঁজা ক্রয়-বিক্রয়কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় দৌড়ে সোহেলকে আটক করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার সাথে থাকা দুটি ব্যাগ তল্লাশি করে ১১টি প্যাকেট থেকে ১১ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক লাখ দশ হাজার টাকা। এসময় আলমগীর নামের অপর ব্যক্তি দৌঁড়ে পালিয়ে যায়। পুলিশ আরো জানায়, দীর্ঘদিন ধরেই এই মাদকদ্রব্য খুচরা মূল্যে দেশের বিভিন্ন এলাকায় তারা বিক্রি করতো।

দেওহাটা ফাঁড়ির ইনচার্জ মো. আইয়ুব খান বলেন, আমরা খবর পেয়ে ১জনকে আটক করেছি। আটককৃত ও পালিয়ে যাওয়া ২জন আসামীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাকে সোমবার দুপুরে টাঙ্গাইল বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD