1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইল মির্জাপুরে অটোরিক্সা চালককে গলাকেটে হত্যা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইল মির্জাপুরে অটোরিক্সা চালককে গলাকেটে হত্যা

আতিফ রাসেল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৪২২ বার পড়েছে

টাঙ্গাইলের মির্জাপুরে এক অটোরিক্সা চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  বুধবার সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের রহিতপুর নলগাড়িয়া গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের মোখলেছুর দেওয়ানের ছেলে গোলাম রাব্বি (২২)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে পাকুল্যা থেকে ৩জন যাত্রী নিয়ে বরাটির উদ্দেশে রওনা হয় নিহত রাব্বি। কিন্তু রাতে বাড়িতে ফিরে না গেলে তার পরিবারের স্বজনরা খোঁজাখুজি করতে থাকে।

পরে সকালে ভাতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান বরাটি-আটঘড়ি রাস্তার পাশে মরদেহ দেখতে পেয়ে পুলিশে জানায়। পরে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তবে, অটো বাইকটি উদ্ধার করা সম্ভব হয়নি। মির্জাপুর থানার ওসি মোহাম্মাদ রিজাউল হক জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে মর্গে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখছি। অটো বাইকটি উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD