1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন নিহত, বাড়িঘর ভাঙচুর
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইলে নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন নিহত, বাড়িঘর ভাঙচুর

আতিফ রাসেল:
  • প্রকাশিত: শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ২৩৫ বার পড়েছে

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে টাঙ্গাইলের বাসাইলে নির্বাচনী সহিংসতায় পরাজিত এক প্রার্থী ও তার কর্মীসমর্থকরা অপর পরাজিত মেম্বার প্রার্থী ও তার কর্মীসমর্থকদের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজের সমর্থক হেলাল উদ্দিন শনিবার (০৮ জানুয়ারি) সকালে মারা গেছেন। তার স্ত্রী মিনা বেগম হামলার শিকার হয়েছেন।

স্থানীয়রা জানায়, গত ৫ জানুয়ারি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। পরাজিত মেম্বার প্রার্থী জামাল উদ্দিন, তার ছেলে ও জামালের কর্মীসমর্থকরা অপর পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজের কর্মীসমর্থকদের উপর হামলা ও বাড়িঘর ভাঙচুর করে। এ ঘটনায় হেলাল উদ্দিন আজ সকালে মারা যান। তার স্ত্রীর আহত হয়েছেন। পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজ বলেন, আমরা বুধবারে সবাই ভোট কেন্দ্র ছিলাম। আমার চাচা অসুস্থ হওয়ায় তিনি বাড়িতে  ছিলেন। ওই দিন বাড়িতে কোন পুরুষ মানুষ ছিল না। এসময় প্রতিপক্ষের প্রার্থী জামাল উদ্দিন ও তার সমর্থকরা বাড়িতে এসে ভাঙচুর করে। আমার চাচি বাঁধা দিলে তাকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা।

এ ঘটনায় কমপক্ষে ১৫ থেকে ২০টি বাড়িঘর ভাঙচুর করে। ভাঙচুরের ঘটনায় গতকাল শুক্রবার একটি মামলা হয়েছে। এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD