1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে ছাত্রলীগের মোটরসাইকেল বহরে হামলায় ৪জন আহত
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইলে ছাত্রলীগের মোটরসাইকেল বহরে হামলায় ৪জন আহত

আতিফ রাসেল :
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২১৪ বার পড়েছে
টাঙ্গাইলে ছাত্রলীগের মোটরসাইকেল বহরে হামলায় ৪জন আহত

টাঙ্গাইলের বাসাইল উপজেলা ছাত্রলীগ নেতার মোটরসাইকেল বহরে হামলার অভিযোগ উঠেছে।এতে ছাত্রলীগের ৪ নেতাকর্মী আহত হয়েছে বলে জানা যায়।শনিবার দুপুরের দিকে বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।ছাত্রদলের নেতাকর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ ছাত্রলীগের নেতাকর্মীদের।

তবে পুলিশের জানিয়েছে,ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।আহতরা হলেন-হাবলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ ইশরাক (২৪),যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সৌমিক (২০),সদস্য ছাব্বির (২৩) ও সানী (২২)।আহতদের অভিযোগ,হাবলা ইউনিয়নে বিএনপি ও ছাত্রদলের কিছু নেতাকর্মী তাদের আধিপত্য বিস্তারের জন্য বেশ কিছুদিন যাবত আমাদের ওপর হামলার পরিকল্পনা করে আসছিল।

আজকে মোটরসাইকেল নিয়ে আসার সময় হাবলা বাজারের কাছাকাছি আসলে হঠাৎ হাবলা ইউনিয়ন বিএনপির ২ নম্বর সাধারণ সম্পাদক আব্দুস সবুর মিয়ার নেতৃত্বে ছাত্রদলের নাজমুল,কাউসার,আলী আকবর,সিয়াম তাদের ওপর হামলা চালায়।এতে ৪জন আহত হন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিকুল ইসলাম দৈনিক কালজয়ীকে জানান,বাসাইল উপজেলার হাবলা থেকে ৪জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।তাদের শরীরে কিছুটা বাহ্যিক আঘাতের চিহ্ন আছে।আহতদের ৩জনের মাথা এবং হাতে ধারালো অস্ত্রের কোপের আঘাত রয়েছে বলে জানান।

এই বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ মুঠোফোনে যোগাযোগ করলে দৈনিক কালজয়ীকে বলেন,এ ঘটনায় উভয়পক্ষেই হতাহত হয়েছে।একপক্ষ থানায় অভিযোগ দিয়েছে।তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD