1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে ঘুস-তদবির ছাড়াই পুলিশে চাকরি
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইলে ঘুস-তদবির ছাড়াই পুলিশে চাকরি

আতিফ রাসেল :
  • প্রকাশিত: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৩০৩ বার পড়েছে

টাঙ্গাইলে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদন করেন ৩ হাজার জন প্রার্থী। এর মধ্যে ঘুস-তদবির ছাড়াই বিভিন্ন ধাপের পরীক্ষায় উত্তীর্ণ ৭৫ জন ছেলে-মেয়ের চাকরি হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) রাতে সব পরীক্ষা শেষে উত্তীর্ণদের তালিকা প্রকাশ করে জেলা পুলিশ। এ সময় লাইন্স মাঠে আবেগঘন পরিবেশ তৈরি হয়।

পুলিশের চাকরি পাওয়া গোপালপুর উপজেলার নান্দুটিয়ান গ্রামের কৃষক শফি ইসলামের মেয়ে তানিয়া ইসলাম বলেন, আমি মাত্র ১৩০ টাকায় চাকরি পাবো কখনো কল্পনাও করিনি। চাকরি হওয়ায় আমার পরিবারের অনেক উপকার হয়েছে। এখন আমি পরিবারের পাশে দাঁড়াতে পারবো। বাবাকে আর কষ্ট করতে হবে না।

সাকিব আল হাসান শ্রাবণ বলেন, আমার বাবা কৃষি কাজ করায় আয় রোজগার কম। তারপরও ইচ্ছে ছিল পড়াশোনা করবো, মানুষের মতো মানুষ হয়ে পিতা মাতা দেশ ও জনগণের সেবা করবো। সেটি বাস্তবায়ন হচ্ছে। প্রচুর কষ্ট করেছি জীবনে। কষ্টের কারণেই আল্লাহ পাক মুখ তুলে তাকিয়েছেন। এতে পুলিশের আইজিপি ও টাঙ্গাইলের এসপিকে ধন্যবাদ জানাই। দেশের জন্য কাজ করতে চাই। সবার দোয়া ও সহযোগিতা চাই।

সিরাজুল ইসলাম বলেন, আমার বাবা ক্ষুদ্র ব্যবসায়ী। আমি চাকরি পেয়ে অনেক আনন্দিত। এই বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার বলেন, কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ রাখতে সব প্রস্তুতি নিয়েছি এবং সততার সঙ্গে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছি। আইজিপির উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরীক্ষাটি সম্পন্ন হয়েছে।

তিনি আরও জানান, পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর টাঙ্গাইল জেলার প্রাথমিক ভাবে যারা নির্বাচিত হয়েছেন তারা সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD