1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে ঘরে মিললো শাশুড়ি পুত্রবধূসহ ৩ জনের মরদেহ
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

টাঙ্গাইলে ঘরে মিললো শাশুড়ি পুত্রবধূসহ ৩ জনের মরদেহ

আতিফ রাসেল:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৪৩ বার পড়েছে
টাঙ্গাইলে ঘরে মিললো শাশুড়ি পুত্রবধূসহ ৩জনের মরদেহ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার এক বাসা থেকে শাশুড়ি পুত্রবধূসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার দিঘড় ইউনিয়নের কাশতলার খামারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে মরদেহ গুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন ওই এলাকার মৃত. হয়রত আলীর স্ত্রী জমেলা বেগম (৬৫), তার ছেলে জয়েন উদ্দিনের স্ত্রী সুমি বেগম (২৬) ও অজ্ঞাত পুরুষ (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন দিঘড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন।তিনি জানান, হামিদপুরের খামারপাড়ায় একটি বাড়ি থেকে শাশুড়ি, ছেলের বউ ও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কজনক। নিহত যুবক ও শিশুর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার দৈনিক কালজয়ীকে জানান, হত্যা না আত্মহত্যা জানতে ঘটনাস্থলে পুলিশ গেছে। তদন্তপূর্বক প্রকৃত ঘটনা জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD