1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে গাড়ির পেছনে পিকআপের ধাক্কা, চালক নিহত
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

টাঙ্গাইলে গাড়ির পেছনে পিকআপের ধাক্কা, চালক নিহত

আতিফ রাসেল :
  • প্রকাশিত: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২৫৬ বার পড়েছে
নিহত

টাঙ্গাইলে নিয়ন্ত্রন হাড়িয়ে অজ্ঞাত একটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়া একটি পিকআপ। এতে ওই পিকআপের চালক নিহত ও আহত হয় আরো ২জন। ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়া পাড়া এলাকায় এদুর্ঘটনা ঘটে। হতাহতরা হলেন, নিহত পিকআপ চালক কাউসার আহম্মেদ(২০), আহত আনোয়ার হোসেন (৩২) ও মুসলেম উদ্দিন (৫০) তারা সবাই মির্জাপুরের বাসিন্দা।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আলাউদ্দিন জানান, ভোরে টাঙ্গাইলের পার্ক বাজার থেকে কাচামাল নিয়ে একটি পিকআপ মির্জাপুর যাচ্ছিলো। এসময় নাটিয়াপাড়া এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হাড়িয়ে অজ্ঞাত গাড়ির পেছন ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক নিহত ও ২জন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিসের কর্মীরা। আর নিহতের মরদেহ গোড়াই হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD