1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবাসহ কবির হোসেন আটক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবাসহ কবির হোসেন আটক

আতিফ রাসেল:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৮৫ বার পড়েছে
টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবাসহ কবির হোসেন আটক
#টাঙ্গাইলের #মির্জাপুরে ইয়াবাসহ কবির হোসেন আটক
টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলায় ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ (মাদকদ্রব্য) কবির হোসেন (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। সেসময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, মোবাইল হ্যান্ডসেট ও মাদক বিক্রির নগদ ৯ হাজার ৫শত টাকা জব্দ করে পুলিশ।
 
শুক্রবার ভোর ৪টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার লতিফপুর ইউনিয়নের বান্দাচালা গ্রামের মিজানুর রহমান নামের এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে উক্ত মাদকসহ কবির নামক ওই যুবককে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন অভিযান পরিচালনাকারী মির্জাপুর থানার এসআই মো. আবুল বাশার মোল্লা। তবে বাড়ির মালিক মিজানুর রহমান পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হন।

গ্রেপ্তারকৃত কবির উপজেলার লতিফপুর ইউনিয়নের শামছুল হক ও পলাতক মিজানুর রহমান একই এলাকার আতাউর রহমান লেবুর ছেলে। তাদের উভয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইতোপূর্বেও মামলা ছিল বলে মির্জাপুর থানা সূত্রে জানা গেছে।মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রিজাউল হক বলেন,গ্রেপ্তারকৃত কবিরকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আমাদের বিশ্বাস এ ঘটনার মধ্যদিয়ে মাদক কারবারি চক্রের অন্যান্য হোতাদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD