1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝিনাইদহের কালীগঞ্জ হতে হত্যাচেষ্টার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

ঝিনাইদহের কালীগঞ্জ হতে হত্যাচেষ্টার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

আলিফ আবেদিন :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৬১৫ বার পড়েছে

গত ২৫ জুলাই ২০২২ তারিখ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন গয়েশপুর গ্রামস্থ ভিকটিম এর নাবালিকা মাদ্রাসা পড়ুয়া মেয়েকে প্রতিনিয়ত মাদ্রাসায় যাওয়া এবং আসার সময় আসামীসহ সহযোগীরা দলবদ্ধভাবে উৎতক্ত/ইভটিজিং করত।

 

বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানালে পরিবারের লোক বিবাদী পক্ষের অভিভাবদেরকে জানালে আসামীরা আরো ক্ষিপ্ত হয় এবং উক্ত পারিবারিক মতবিরোধকে কেন্দ্র করে আসামীসহ সহযোগীরা যোগসাজসে বেআইনীভাবে দলবদ্ধভাবে ভিকটিম এবং তার ছোট ভাই এর উপর প্রকাশ্যে দিবালকে দেশীয় তৈরী ধারালো অস্ত্রদ্বারা এলোপাথারি ভাবে আঘাত করে গুরুতর জখম করে। এই ঘটনাটি টিভি মিডিয়াতে চাঞ্চল্যের সৃষ্টি করে।

 

এ বিষয়ে ভিকটিম গত ২৬ জুলাই  ২০২২ তারিখে ঝিনাইদহের কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি চৌকষ আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় অদ্য ২৭ জুলাই ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহের উক্ত আভিযানিক দলটি গোপন তথ্যের ভিত্তিতে, উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম আসামী গয়েশপুর গ্রামস্থ এলাকায় অবস্থান করছে।

 

ৃপ্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ১৫২০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার গয়েশপুর গ্রামস্থ এলাকা থেকে উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী হৃদয় (২০), পিতা- সদর মোল্লা, সাং- গয়েশপুর, থানা- কালীগঞ্জ, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। পরে গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD