1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠি প্রেস ক্লাব নির্বাচন : সভাপতি কাজী খলিল, সম্পাদক মানিক রায়
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঝালকাঠি প্রেস ক্লাব নির্বাচন : সভাপতি কাজী খলিল, সম্পাদক মানিক রায়

কঞ্জন কান্তি চত্রুকর্তী:
  • প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ২২৪ বার পড়েছে

ঝালকাঠি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়ছে। এতে কাজী খলিলুর রহমান (বাংলাদেশ বেতার ও মাছরাঙা) সভাপতি ও মানিক রায় (চ্যানেল আই ও জনকণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার বিকেল তিনটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে চারটা পর্যন্ত।

নির্বাচনে সহসভাপতি পদে মো. আক্কাস সিকদার (চ্যানেল ২৪ ও যুগান্তর) ও মো. মাসউদুল আলম (বাংলাভিশন), সহসাধারণ সম্পাদক পদে কে এম সবুজ (এনটিভি ও কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ পদে দিলীপ মণ্ডল (সংবাদ), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে রতন আচার্য্য (বাংলাটিভি ও আমাদের সময়), কার্যনির্বাহী সদস্য পদে চারজন মুহাম্মদ আব্দুর রশীদ (ইনকিলাব), মঈনুল হক লিপু (দেশরূপান্তর), চিত্তরঞ্জন দত্ত (দৈনিক রূপালী) ও জহিরুল ইসলাম জলিল (আরটিভি) নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে সভাপতি, সহসভাপতি দুজন, সহসাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়া সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের ২৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু ফলাফল ঘোষণা করেন। তাকে সহযোগিতা করেন প্রেস ক্লাবের আজীবন সদস্য সংস্কৃতজন মনোয়ার হোসেন খান ও আজীবন সদস্য প্রবীণ সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু। কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে ১৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD