1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দেওয়া যুবককে কোপালো দুর্বৃত্তরা
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দেওয়া যুবককে কোপালো দুর্বৃত্তরা

কঞ্জন কান্তি চত্রুবর্তী :
  • প্রকাশিত: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮৬ বার পড়েছে
ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দেওয়া যুবককে কোপালো দুর্বৃত্তরা
ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দেওয়া যুবককে কোপালো দুর্বৃত্তরা

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দিয়ে সুস্থ জীবনে ফিরে আসার এক বছর না যেতেই দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন আবুল হোসেন ওরফে আবু তালুকদার (৩২) নামে এক যুবক।এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে তাকে।রবিবার (০৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার নৈকাঠীর বিড়ালজুড়ি সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

আবুল হোসেন উপজেলার সাতুরিয়া ইউনিয়নের আনসার আলী তালুকদারের ছেলে।তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।দুর্বৃত্তদের হামলায় আবুলের এক হাত ও এক পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়,সবশেষ ২০২০ সালের আগস্ট মাসে আবুকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব।সেই মামলায় জামিনে বেরিয়ে ডাকাত নাম ঘোঁচাতে ও সুস্থ জীবনে ফেরার আশায় পুলিশের সহায়তা চান ও চলতি বছরের ১৫ই জানুয়ারী রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন আবুল।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. শহিদুল ইসলাম বলেন,জেল থেকে বের হয়ে ডাকাতি ছাড়ার ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন আবুল।এরপর গ্রামে কৃষিকাজ করতেন বলে জানা গেছে।স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের পক্ষ থেকেও তাকে সহায়তার আশ্বাস দেওয়া হয়েছিল।

তিনি আরো বলেন,বিড়ালঝুড়ি এলাকার লোকজন রবিবার রাতে থানায় খবর দেয় যে,সেতুর কাছে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।সেখানে অবস্থার অবনতি হলে পাঠানো হয় বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে।পরে আজ সোমবার ভোরে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ‌্য,চলতি বছরের ১৫ জানুয়ারি রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আবুল হোসেন তার লিখিত বক্তব্যে জানিয়েছিলেন,স্ত্রী-সন্তানের ভবিষ্যতের কথা ভেবে ডাকাতি ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন।এবং কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতে চান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD