1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে সুগন্ধা নদী আরও একটি মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঝালকাঠিতে সুগন্ধা নদী আরও একটি মরদেহ উদ্ধার

কঞ্জন কান্তি চক্রবর্তী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২৫২ বার পড়েছে

ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে।অগ্নিকাণ্ডের ঘটনার পাঁচ দিন পর মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সুগন্ধা নদী থেকে যুবক বয়সী মরদেহটি উদ্ধার করে দমকল বাহিনীর লোকজন। এ নিয়ে ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ৪৩টি মরদেহ উদ্ধার করা হলো। জানা যায়, সকালে সুগন্ধা নদীতে মরদেহটি ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন। তাদের দেওয়া খবরে ঝালকাঠি থেকে দমকল বাহিনীর লোকজন গিয়ে লাশটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি দমকল বাহিনীর স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবরে সুগন্ধা নদীর মাঝখান থেকে লাশটি উদ্ধার করে লঞ্চ টার্মিনালে আনা হয়। তার বয়স ৩২ বছর হবে বলে অনুমান করা হচ্ছে। মরদেহের শরীরে কালো রঙের গেঞ্জি, কালো জিন্স প্যান্ট ও পায়ে মোজা পরা ছিল। তবে লাশের মুখ দগ্ধ ছিল।

ঢাকা থেকে বরগুনার উদ্দেশে ছেড়ে আসা এমভি অভিযান-১০ নামে লঞ্চটি ২৩ ডিসেম্বর রাত তিনটার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে আসার পর সেটিতে আগুন লাগে। আগুন থেকে বাঁচতে অনেকে নদীতে লাফ দিয়ে বেঁচে যান। আবার অনেকে নদীতে ডুবে মারা যান। এছাড়া কয়েকজন আগুনে পুড়ে চলে যান না ফেরার দেশে।ভয়াবহ ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ৪৩ জনের মৃত্যু হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD