1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে তেলবাহী লড়ির চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঝালকাঠিতে তেলবাহী লড়ির চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

কঞ্জন কান্তি চত্রুকর্তী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২৮৫ বার পড়েছে

ঝালকাঠিতে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের পূর্ব চাঁদকাঠী এলাকার জেলেপাড়া সড়কে দুর্ঘটনা ঘটে। নিহত আরমান হোসেন আনান ঝালকাঠির সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রের ছাত্র এবং সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সোহাগ’র ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাইভেট পড়া শেষে বাইসাকেলে করে সহপাঠী সানমুনকে নিয়ে শহরের কুতুব নগর এলাকায় বাড়ি ফিরছিলো আরমান। এসময় পেছন দিক থেকে আসা তেলবাহী একটি লড়ি সাইকেলটিকে চাপা দেয়। এতে সাইকেল চালক আরমানের মাথা লড়ির পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় সহপাঠী সানমুন। ঘটনার পর ঘাটত লড়ি চালক পালিয়ে যায়। পুলিশ ঘাতক লড়িটিকে আটক করে থানায় নিয়ে এসেছে।

ঝালকাঠি সদর থানার এ এস আই মো.জাকির হোসেন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD