1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঝালকাঠিতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

কঞ্জন কান্তি চক্রবর্তী ‍:
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৩৮৯ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। ২৮ জানুয়ারি শুক্রবার সকালে খুলনা-বরিশাল মহাসড়কের রাজাপুর মেডিকেলের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, একটি মোটরসাইকেলে বিশ^াসবাড়ীর দিক থেকে মেডিকেল মোড়ের দিকে আসছিলেন তিন আরোহী। মোটরসাইকেলটি খুলনা-বরিশাল মহাসড়কের রাজাপুর মেডিকেল মোড় এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বাসার সামনে আসা মাত্রই মটর সাইকেলটির নিয়ন্ত্রন হারিয়ে বরিশালের (বিপরীত) দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রকের নিচে ঢুকে পরে। এ দূর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরহী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে যানাযায়, গুরুতর অবস্থায় আহত তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রািফ হাং (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়। রাফি হাং উপজেলার মনোহরপুর এলাকার মোঃ বশির হাং এর ছেলে। অপর দুই আরোহী মনোহরপুর এলাকার মজনু হাং এর ছেলে ইমরান(১৯) এবং ঝালকাঠি সদর উপজেলার কৃর্তিপাশা এলাকার আবুল ফকিরের ছেলে মোঃ রাজীব (১৯)। তাদের অবস্থা গুরুতর থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের -ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পুলক চন্দ্র রায় বলেন,দূর্ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলা প্রত্রিুয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD