1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
‘জয় বাংলা’ বলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বীর মুক্তিযোদ্ধা আ: মালেক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

‘জয় বাংলা’ বলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বীর মুক্তিযোদ্ধা আ: মালেক

আতিফ রাসেল:
  • প্রকাশিত: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৩৪ বার পড়েছে
‘জয় বাংলা’ বলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বীর মুক্তিযোদ্ধা আ: মালেক
‘জয় বাংলা’ বলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বীর মুক্তিযোদ্ধা আ: মালেক

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় ‘জয় বাংলা’ ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়েই  মৃত্যুর কোলে ঢলে পড়েছেন বীর মুক্তিযোদ্ধা মো: আবদুল মালেক।রোববার রাত ৮টার দিকে উপজেলার আমতৈল পূর্বপাড়া গ্রামে ২ নম্বর বহেড়াতৈল ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকা প্রতীকের পথসভায় সভাপতির নির্ধারিত বক্তব্য শেষে ‘জয় বাংলা’ ‘জয় বঙ্গবন্ধু’ বলেই তিনি মৃত্যুর কোলে ঢোলে পড়েন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, পথসভায় সভাপতির বক্তব্য দিচ্ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো: আবদুল মালেক। বক্তব্য শেষে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলেই দ্রুত বসে পড়েন এবং ৫ মিনিটের মধ্যে তিনি নিস্তেজ হয়ে পড়েন।পরে সভায় উপস্থিত নেতাকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেকের এমন মৃত্যুতে পরিবার, এলাকাবাসী ও মুক্তিযোদ্ধাদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (১ নভেম্বর) বিকেল ৩টায় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেকের ছেলে কাদের হাসান জানান, বাবা অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ছিলেন।তিনি আবেগ আপ্লুত হয়ে আরও বলেন, স্বপ্নেও ভাবিনি বাবার মুখে এটাই ছিল আমাদের শোনার মতো শেষ কথা।


পথসভায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম নবু দৈনিক কালজয়ীকে জানান, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। মৃত্যুর পূর্ব মুহূর্তেও তিনি যে বক্তব্য রেখে গেছেন, তা অবশ্যই আমাদের জন্য অনুসরণীয় অনুকরণীয় হয়ে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD