1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জয় বাংলা কে জাতীয় শ্লোগান করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

জয় বাংলা কে জাতীয় শ্লোগান করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৯৪ বার পড়েছে

“জয় বাংলাকে” বাংলাদেশের জাতীয় শ্লোগান হিসাবে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্তে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় আনন্দ মিছিল করে উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ পরিবার। গতকাল ২৮ ফেব্রুয়ারি সকালে কলেজ কমপ্লেক্স থেকে এ আনন্দ মিছিল ও র‍্যালী বের করা হয়। এসময় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উক্ত আনন্দ মিছিল ও র‍্যালীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, আলোর ফেরীআলা, সমাজসেবক ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী উপস্থিত থেকে আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেন। এসময় কলেজের অধ্যক্ষ মো. আলতাফ হোসেন,সহকারী অধ্যাপক মানস কুমার রায়, প্রভাষক নেছার আহম্মেদ, প্রভাষক বশির আহম্মেদ ভূইয়া, প্রভাষক শহিদুল ইসলাম, হুমায়ন কবির, প্রভাষক লিপি সরকার, শরীরচর্চা শিক্ষক নজরুল ইসলামসহ কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার এক বৈঠকে “জয় বাংলা”কে জাতীয় স্লোগান হিসেবে ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়। দু’একদিনের মধ্যে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করবে মন্ত্রিপরিষদ বিভাগ। সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি, সভা সেমিনারে, সমাবেশে “জয় বাংলা” স্লোগান ব্যবহার করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD