1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জুয়ার আসরে পুলিশ দেখে নদীতে ঝাপ, নিখোঁজ ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার!
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

জুয়ার আসরে পুলিশ দেখে নদীতে ঝাপ, নিখোঁজ ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার!

সুজাত আলী:
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ২৯৮ বার পড়েছে
জুয়ার আসরে পুলিশ দেখে নদীতে পড়া নিখোঁজ ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুরে জুয়ার আসরে পুলিশ দেখে কুশিয়ারা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারী) সকালে কুশিয়ার নদীতে বাগময়না এলাকায় ভাসমান অবস্থায় লাশটি দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

এছাড়া গত দুই দিন ধরে পুলিশ, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালিয়েছিলেন। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এদিকে, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত বুধবার রানীগঞ্জ বাজারের কুশিয়ারা নদীর পাড়ে পুরাতন লঞ্চঘাটে বসে জুয়া খেলছিল। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ার আসর থেকে চার ব্যক্তি কুশিয়ারা নদীতে ঝাঁপ দেয়। তাদের মধ্যে দু’জন সাঁতার দিয়ে পাড়ে উঠেন ও একজনকে নদী থেকে উদ্ধার করা হলেও উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের তাজ উদ্দিন (৬৫) নিখোঁজ হন। শুক্রবার সকালে তাঁর ভাসমান লাশটি উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD