1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জাল টাকা সহ ১জন আটক
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

জাল টাকা সহ ১জন আটক

তিমির বনিক:
  • প্রকাশিত: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৭১ বার পড়েছে

মৌলভীবাজারের কুলাউড়ায় লক্ষাধিক জাল টাকাসহ সাদেক আলী (২৯) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোজ বুধবার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে র‌্যাব।

আটককৃত সাদেক আলী উপজেলার বিলেরপাড় এলাকার তজুম্মুল আলীর ছেলে। র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার দিবাগত মধ্যরাতে পীরেরবাজার এলাকায় এক অভিযান পরিচালনা করে। অভিযানকালে হাজীপুর ইউনিয়নের পীরেরবাজারস্থ ‘মা ইলেকট্রিক অ্যান্ড হার্ডওয়্যার’ নামক দোকানের সামনে থেকে জাল টাকাসহ সাদেক আলীকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১ লাখ ৬০ হাজার ৯০০ জাল টাকা উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন মামলা দায়ের করে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) কুলাউড়া থানায় হস্তান্তর করেছে র‍্যাব। কুলাউড়া থানা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে আদালতে হাজির করলে, মাননীয় আদালত আসামী সাদেক আলী’কে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD