1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জামালপুরে দুই মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত -১, নিখোজঁ ২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

জামালপুরে দুই মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত -১, নিখোজঁ ২

খলিলুর রহমান :
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৪৪৯ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে ২ মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে একজন নিহত এবং ১০ জন আহত হয়েছে। আজ শনিবার (২৯ জানুয়ারি) সকাল ১০ টায় পিংনা ইউনিয়নের পশ্চিম নলছন্দা গ্রামের সাবেক ফজলুল মেম্বার এর বাড়ির পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ভোলা শেখ সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার নিশ্চিন্ত পুর ইউনিয়নের মিতওয়া হারুনুর রশিদের ছেলে। তার মাথায় রাম দার কোপে‌ ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় সুত্রে জানা গেছে, আসন্ন ৩১ শে জানুয়ারি ষষ্ঠধাপ নির্বাচনে সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী হিসেবে সুজাত আলী সরু (মোরগ) প্রতীক ও নুরুল ইসলাম (ফুটবল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুই পক্ষের বিরোধ দীর্ঘদিনের। আজ সকালে নুরুল ইসলাম এর সমর্থকরা সাবেক ইউপি সদস্য ফজলুল হক এর বাড়ির পাশে প্রচারণা করতে গেলে সুজাত আলী সরুর লোকজন বাধা দেয়।

পরে ভোটের প্রচার-প্রচারণা ও ভোট চাওয়াকে কেন্দ্র করে নুরুল ইসলাম এর সমর্থক পশ্চিম বাউল সন্ধ্যা গ্রামের আমির হোসেন এর ছেলে রুবেল(২১) কে তুলে নিয়ে যায় সুজাত আলী সরু লোকজন। এ নিয়ে উভয় পক্ষের লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলার পর উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত আব্দুল হালিম (৫৯), টুটুল (৫০), শুক্কুর (৪৯) সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

নিহত ভোলা শেখ এর লাশ পিংনা ঘাটে সরিষাবাড়ী থানার এসআই আব্দুল করিম সুরতহাল করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে এবং নিখোঁজ রুবেল মিয়া ( ২১) নামে ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চলছে। ঘটনা পরিদর্শন করেছেন জামালপুর পুলিশ সুপার,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD