1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলছে চেয়ারম্যানের অয়েল মিলে
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলছে চেয়ারম্যানের অয়েল মিলে

খলিলুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৬ বার পড়েছে
জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলছে চেয়ারম্যানের অয়েল মিলে

জামালপুরের সরিষাবাড়ী ডোয়াইল ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলছে চেয়ারম্যান নাছির উদ্দিন রতনের ব্যবসায়িক প্রতিষ্ঠান একতা অয়েল মিলে।এতে সেবা নিতে আসা ইউনিয়নের হাজারো মানুষ দূভোর্গ ও হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া যায়।

ভুক্তভোগী সূত্রে জানা যায়,নাছির উদ্দিন রতন ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন সময় সরকারি নিয়ম নীতির তোয়াক্কা না করে নিজের ইচ্ছামত তার ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠান একতা অয়েল মিলস-এ বসে পরিষদের কার্যক্রম সম্পন্ন করেন।

জন্ম নিবন্ধন,মৃত্যু সনদসহ অন্যান্য কাজের জন্য সেবা গ্রহীতারা ইউপি পরিষদে আসলেও চেয়ারম্যানের কার্যালয় তালাবদ্ধ থাকায় অনেকেই সেবা না পেয়ে চাপা ক্ষোভ নিয়ে বাড়ি ফিরে যান।আবার অনেকেই প্রয়োজনের তাগিদে বাড়তি ভাড়া গুনে ২-৩ কিলোমিটার দুরে ডোয়াইল বাজারে চেয়ারম্যানের তেলের মিলে এসে সেবা নিতে হচ্ছে।

ফলে সেবাগ্রহীতাদের আর্থিক খরচ ও দূভোর্গ পোহাতে হচ্ছে।চেয়ারম্যান মনগড়া ভাবে তার অয়েল মিলে বসে জন্ম নিবন্ধন এর জন্য ৫শ থেকে ১ হাজার টাকা নিচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী সেবা গ্রহীতারা।তার বিভিন্ন অনিয়মে বর্তমান সরকারের গৃহীত উন্নয়ন প্রকল্প কাগজ কলমে বাস্তবায়ন দেখানো হলেও কার্যত সুফল পায়নি বলে জানান সাধারণ জনগণ।

পঞ্চাশী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী আমিনুল ইসলাম,জন্ম নিবন্ধন করতে ইউনিয়ন পরিষদে যাই।পর পর ৫দিন পরিষদে গিয়ে চেয়ারম্যান স্যারকে পায়নি।৫ দিনে ২৫০ টাকা গাড়ী ভাড়া খরচ করেছি।পরবর্তীতে ডোয়াইল বাজারে চেয়ারম্যানের অয়েল মিলে এসে ২শ টাকা দিয়ে নিবন্ধন নিয়েছি।

এ ব্যাপারে ডোয়াইল ইউপি পরিষদের তথ্য উদ্যেক্ততা ইমরান জানান,চেয়ারম্যানের নির্দেশে পরিষদে কাজ না করে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান তেলের মিলে কাজ করছি।এ বিষয়ে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন রতন বলেন, পরিষদে সমস্যা তাই আমার একতা অয়ের মিলে বসে পরিষদের কার্যক্রম পরিচালনা করছি।উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা জানান,বিষয়টি খোজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD