1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জামালগঞ্জে আড়াইশ বোতল ভারতীয় মদ উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জামালগঞ্জে আড়াইশ বোতল ভারতীয় মদ উদ্ধার

মো. শাহীন আলম
  • প্রকাশিত: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৩৮ বার পড়েছে

জামালগঞ্জে সদর ইউপির জামালগঞ্জ টু মান্নানঘাটগামী চাঁনপুর পাঁকা রাস্তার উপর জহিরুল ইসলাম এর বসত বাড়ির সামনে ডোবা থেকে আড়াইশ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে জামালগঞ্জ থানা পুলিশ। এসময় মাদক বিক্রেতারা পুলিশের আসার টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এব্যপারে এসআই মিহির চন্দ্র দাস বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পলাতক দেখিয়ে তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করে। আসামীরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত মোতারেব মিয়ার ছেলে শাহাব উদ্দিন (৩০), ও তার ভাই বেতার উদ্দিন (৪০),একই গ্রামের রুস্তম আলীর ছেলে তাজুল ইসলাম (৩৫)।

মঙ্গলবার ভোর সকালে এসআই মিহির চন্দ্র দাস ডিউটিরত অবস্থায় থাকাকালে এলাকার ছাত্র-জনতার মাধ্যমে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স জামালগঞ্জ-মান্নানঘাট সড়কের চাঁনপুর গ্রামে পাশে জহিরুল ইসলামের বাড়ির মনে বিদেশি মদ নাবেচা হয় সংবাদ জানালে পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় অভিযানচালিয়ে ডোবা থেকে ২৫০ বস্তাভর্তি বোতল বিদেশী মদের চালান উদ্ধার করে। জামালগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) দিলীপ কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান- উপজেলার চাঁনপুর গ্রামে জামালগঞ্জ-মান্নানঘাট সড়কের চাঁনপুর গ্রামে বিদেশি মদ কেনাবেচা হচ্ছে এমন অভিযান চালিয়ে ডোবা থেকে বস্তাভর্তি ২৫০ পিছ এ বিদেশী মদের চালান উদ্ধার করে। এ মদের চালান উদ্ধারের ঘটনায় তিনজন পেশাদার মদ বিক্রেতাকে আসামী করে একটি মামলা রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD