1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জাটকা সংরক্ষণ অভিযান উপলক্ষে মতবিনিময় সভা ও নৌ র‌্যালি
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

জাটকা সংরক্ষণ অভিযান উপলক্ষে মতবিনিময় সভা ও নৌ র‌্যালি

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২১৪ বার পড়েছে

চাঁদপুরে জাটকা সংরক্ষণ অভিযান উপলক্ষে মতবিনিময় সভা ও নৌ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ বুধবার সকাল ১০টা চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্র মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথিরর বক্তব্য রাখেন, বাংলাদেশ নৌ- পুলিশের অতিরিক্ত আইজি মাে. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। তিনি বলেন, দেশ মৎস্য সম্পদে সমৃদ্ধ হলে মানুষ তার সুফল পাবে। জাটকা মাছ না ধরার কারনে এখন দেশে ইলিশ সহজলভ্য হয়েছে। জনগণ সচেতন হলে জাটকা, মা ইলিশসহ সকল মাছই সহজলভ্য হবে এবং দেশীয় আমিষের চাহিদা পুরণের পাশাপাশি বিদেশে রপ্তানীর করে বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব হবে।

তিনি আরও বলেন, আমি নৌ-পুলিশের যোগদান করেছি বেশি দিন হয়নি। তবে নদীকেন্দ্রিক জেলাগুলোতে কাজ করার অভিজ্ঞতা আমার রয়েছে। নৌপথে সকল প্রকার অপরাধ নিয়ন্ত্রণের পাশাপাশি নৌ-পথকে নিরাপদ রাখতে আমরা সর্বোচ্চ সচেষ্ট থাকবো। তিনি সরকার ঘােষিত নিষিদ্ধকালীন সময়ে মাছ না ধরার জন্য এবং জাটকা সংরক্ষন অভিযান-২০২২ সফল করার জন্য সকলের সহযােগিতা কামনা করেন।চাঁদপুরের নৌপুলিশ সুপার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার শিবলী কায়সারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশেরঅতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জেলা মৎস্য কর্মকর্তা গােলাম মেহেদী হাসান, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার, জাহাজ ফেডারেশনের সভাপতি সবুজ সিকদার, দৈনিক ইত্তেফাক মতলব প্রতিনিধি শামসুজ্জামান ডলার, জেলা নৌযান ফেডারেশন সভাপতি জাহাঙ্গীর সরদার, জেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ান, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ওমর আলী প্রধান। পরবর্তীতে তিনি স্থানীয় নেতৃবৃন্দ ও জেলে সম্প্রদায়কে সাথে নিয়ে নৌ র‌্যালিতে অংশগ্রহন করেন এবং জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD